সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ত্রাণ নিয়ে বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামীলীগ ফোরামের নতুন চমক- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩ মে, ২০২০, ৬:৫৫ অপরাহ্ণ

চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার ২নং বাকিলা ইউনিয়নের প্রবাসী ও বাংলাদেশী সহ সবাইকে রামাদানের শুভেচ্ছা ও সালাম- “আসসালামু-আলাইকুম”।

আপনারা নিশ্চয়ই সবাই অবগত আছেন ২নং বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামীলীগ ফোরামের মাধ্যমে উত্তোলন করা ২ লক্ষ ৫১ হাজার টাকা এই ৪মে ২০২০ তারিখে এলাকার অসহায় মানুষের মাঝে বন্টন করে দেওয়ার কথা।

কিন্তু আমাদের ২ লক্ষ ৫১ হাজার টাকার সাথে আরো বড় অংকের একটি টাকা প্রায় ১ লাখ ৫০ হাজার থেকে ২ লক্ষ টাকার মতো আমরা সহযোগিতা পেতে যাচ্ছি ইতিমধ্যে। এই টাকাটা আমাদের হাতে আসলে আমাদের মোট টাকার পরিমাণ হবে প্রায় ৪ লাখ থেকে ৪ লাখ ৫১ হাজার টাকার মতো।

তাই এই বিশাল অংকের টাকাটা যেনো এলাকার অসহায় মানুষের মাঝে সুন্দর ভাবে বন্টন করা যায় সেই লক্ষে আমাদের ত্রাণ আগামীকাল ৪ মে ২০২০ তারিখে দেওয়ার পরিবর্তে আগামী কয়েকদিন পর দেওয়ার হবে।

এতে যদি আপনাদের ব্যাক্তিগত কোন মতামত কিংবা পরামর্শ থাকে তাহলে বলতে পারেন। আমরা সবার মতকে সম্মান জানিয়ে কাজ করার চেয়ে করবো -ইনশাআল্লাহ।

আমরা চাই এই বিশাল অংকের টাকাটা যেনো এলাকার প্রকৃত সমস্যার মধ্যে থাকা মানুষটা যেনো পায়। তাই আরো একটু সময় নিয়ে সুন্দর ভাবে গুছিয়ে করতে চাই। যাতে প্রকৃত অসহায় মানুষটা যেনো এই ত্রাণ সহায়তা থেকে বঞ্চিত না হয়।

আর অবশ্যই বন্টন কাজ এলাকাতে যারা আছেন তারাই করবেন। আমরা প্রবাসীরা দূরে থাকাতে আমদের চেয়ে দেশের মানুষ ভালো জানে কে সমস্যায় আছে। তাই নাম লিষ্ট এবং বন্টনের এই দায়িত্ব দেশের ভাইদেরকে দেওয়া হলো।

প্রবাসী এবং দেশী ভাইয়েরা আপনারা আমাদের এই চিন্তার সাথে একমত হলে অবশ্যই সহমত প্রকাশ করবেন। আর যদি আপনাদের ভিন্ন কোন মতামত থাকে অবশ্যই বলতে পারেন। আমরা আপনার মতামতকে সম্মান জানানোর যথেষ্ট চেষ্টা করবো। ইনশাআল্লাহ।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
জয় হোক বাংলার মানবতাবাদী কর্মীদের।
সাধারণ সম্পাদক –
মোঃ কামাল হোসেন /মানিক মজুমদার।
বাকিলা ইউনিয়ন প্রবাসী আওয়ামীলীগ ফোরাম।

প্রতিবেদক:
এস ডি স্বপন
দৈনিক বাংলার অধিকার


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!