সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৫৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ মে, ২০২০, ১২:৫৫ অপরাহ্ণ

রাজারগাঁও ইউনিয়ন পরিষদের সু যোগ্য চেয়ারম্যান আলহাজ্ব আঃ হাদি মিয়ার বিরুদ্ধে মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাজারগাঁও ইউনিয়ন ছাএলীগ।

উল্লেখ কালের কন্ঠে অনলাইন নিউজে একটি প্রতিবেদনে বলা হয়েছে যে করোনা সন্দেহের মৃত ফাতেমার(৪০) লাশ দাফনে চেয়ারম্যান বাধা দিয়েছেন।

এটি একটি মিথ্যা অপপ্রচার কারন ফাতেমা আক্তার চাদঁপুর একটি হসপিটালে মারা যান,তখন রাত ৯ টা এবং আলহাজ্ব আঃ হাদি মিয়া গতকাল শুক্রবার রাজারগাঁও ইউনিয়ন পরিষদে আসেননি এবং ওনার বাসা হাজিগঞ্জ। সাবেক ছাএলীগ নেতা মোঃ শাহনাজ মুন্সী মোঠো ফোনে দৈনিক বাংলার অধিকারকে জানান- ফাতেমার স্বামীর বাড়ি চট্রগ্রামে, ফাতেমার পিতার বাড়ি রাজারগাঁও ইউনিয়নে, ফাতেমা গতকাল শুক্রবার চাদঁপুর জ্বর সর্দি ও কাশি এবং করোনার উপসর্গ নিয়ে মারা যান, তাই তার বাবার বাড়ির কিছু লোক লাশ নিয়ে বাবার বাড়িতে দাফনে অসম্মতি জানায়। যারা অসম্মতি জানিয়েছে তারাই চেয়ারম্যান এর নাম ব্যবহার করে বলেছেন, চেয়ারম্যান নিষেধ করেছেন।
কিন্তু বিষয় টি সম্পুর্ন উল্টো।
স্থানীয় ইউ পি সদস্য চেয়ারম্যান কে মুঠোফোনে বিষয়টি অবগত করলে, তিনি স্থানীয় দের সহযোগিতা নিয়ে লাশ দাফনের নির্দেশ দেন।

কিন্তু কিছু হলুদ সাংবাদিকতার কারনে আম জনতার কথার উপর ভিত্তি করে চেয়ারম্যান এর সাথে যোগাযোগ না করেই অনলাইনে লিখা লিখি করে দিলেন।
যাহা একজন প্রকৃত সংবাদ কর্মীর বৈশিষ্ট্য না।

এই স্পর্শকাতর ঘটনা নিয়ে মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মোঃ শাহনেওয়াজ মুন্সী।
সাবেক সভাপতি রাজারগাঁও ইউনিয়ন ছাত্রলীগ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!