শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহী পবা যুবলীগের সভাপতি ইমদাদ এর ভেঁপু’র ব্যাটারি ও টুল বক্স জব্দ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০, ৫:২৫ অপরাহ্ণ

আকাশ সরকার,.রাজশাহী ব্যুরোঃ


রাজশাহী,পবা-থানা, ৮নং বড়গাছি ইউনিয়নের অন্তর্ভুক্ত ৩নং-ওয়ার্ড, মাধাইপাড়া গ্রামে ফসলি জমি ও সরকারী খাল জোরপূর্বক দখল করে পুকুর সরক খনন করেছে।পবা যুবলীগের সভাপতি ইমদাদ।


মৌজাঃ মাধাইপাড়া, জে,এল নং-১১৮। সরকারিভাবে পুকুর খনন নিষিদ্ধ থাকলেও তা মেনে পুকুর খনন করছে প্রভাবশালীরা। ধান, ভুট্রা ক্ষেত বিনষ্ট করে নিয়মনীতির তোয়াক্কা না করে জোর করে ফসলী জমিতে অবৈধভাবে পুকুর খননের মহোৎসব চালাচ্ছে।পবা যুবলীগের সভাপতি ইমদাদ, আগে যেখানে ফসলের আবাদ হতো, এখন তা পুকুরে রূপান্তরিত হয়েছে,এখনো কিছু জমির মালিক পুকুর খননের জন্য জমি দেয় নাই ইমদাদকে। তারপরেও পুকুর খনন করে ইমদাদ, পুকুর খনন করছে। বিষয়ে পবা-থানা, অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফাকে বিষয়টি অবহিত করলে তিনি বলেন তদন্ত করে দেখবো।কি যে তদন্ত করলেন ১০ দিনে তদন্ত শেষ হয় নাই,অথচ পুকুর খনন শেষ।অবশেষে আজ অভিজান পরিচালনা করেন এসিল্যান্ড মোঃ আবুল হায়াত ও অফিস স্টাফ সরজমিন ততন্ত করেন,এবং ভেপুর ব্যাটারী ও টুলবক্স নিয়ে চলে আসেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!