বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনা প্রতিরোধে যুবলীগ চেয়ারম্যান পক্ষে ছাত্রলীগের সাবেক নেতা সাব্বিরের গিফটবক্স বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০, ৪:৩০ অপরাহ্ণ

সালে আহমেদ,ঢাকাঃ
সারা বিশ্ব আজ কাঁপছে করোনা নামক প্রাণঘাতী ভাইরাসে। বিশ্বব্যাপী মৃত্যুর মিছিল। এ প্রজন্ম একসঙ্গে এতো মানুষের মৃত্যু আগে কখনো দেখেনি। সব সময় তাড়া করে বেড়াচ্ছে মৃত্যু।

সারা বিশ্ব আজ থমকে গেছে। বন্ধ হয়ে গেছে অর্থনীতির চাকা। শিল্প-কলকারখানার চাকা আর ঘুরছে না। করোনাভাইরাসের প্রভাব এসে পড়েছে বাংলাদেশেও। দেশের মানুষকে করোনামুক্ত রাখার জন্য সরকার বেশ কিছু যুগোপযোগী সিদ্ধান্তও গ্রহণ করেছে।
৩১ লক্ষ মানুষ আক্রান্ত এবং ২ লক্ষাধিক মানুষের প্রাণ কেড়ে নিয়েছে এই মরণঘাতী ভাইরাস।

বর্তমান পরিস্থিতিতে অনেক ছাত্রলীগ পরিবার আছে যাদের নিজেদেরই ত্রাণ প্রয়োজন অথচ তারা সারাদিন নিজের অর্থে অথবা মানুষের থেকে অর্থ সংগ্রহ করে অসহায়দের মাঝে বিলিয়ে দিচ্ছে কিন্তু নিজের ঘরে নিচ্ছে না আত্মসম্মানের দিক চিন্তা করে! মানুষকে ত্রাণের বস্তা দিচ্ছে কিন্তু নিজে নিচ্ছে না কারন মানুষ বলবে “ঐ যে দেখ ত্রাণ নিয়ে যাচ্ছে আবার বলে ছাত্রলীগ করে। এরা মুখ ফুটে কিছু বলতে পারে না কিন্তু পেটে ঠিকই ক্ষুধা! সবাই ত্রাণ দিচ্ছে, ছবি তুলছে, নিজেরে সো অফ করছে! অথচ এসব ছাত্রলীগ নেতা বা কর্মীর দিকে কয়জন তাকাচ্ছে?

এদিক বিবেচনায় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সফল কর্মীবান্ধব সাধারণ সম্পাদক মো সাব্বির হোসেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যানের নির্দেশে এই দূর্যোগে বিপদগ্রস্থ ছাত্রলীগ নেতা কর্মীদের পাশে দাঁড়িয়েছেন গিফট বক্স নিয়ে। ইতিমধ্যেই রাজধানীর বিভিন্ন ছাত্রলীগ নেতার বাসায় সাব্বির হোসেনের এই নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর গিফট বক্স পৌঁছেছে বলে জানিয়েছেন তিনি। সাব্বির হোসেন বলেন, করোনা দুর্যোগের সময় আত্নসম্মানের ভয়ে ছাত্রলীগের অনেক নেতাকর্মীই খুব সংকটে দিনানিপাত করছেন।মুখ ফোটে বলতে পারছে না নেতাকর্মীরা।
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে তাই ছাত্রলীগের সেইসব নেতাকর্মীদের পাশে থাকার চেষ্টা করছি। এ কার্যক্রম করোনা ভাইরাসের মহামারী শেষ না হওয়া পর্যন্ত চলবে বলে জানান সাব্বির হোসেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!