বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট অভিযোগ এনে সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল নগর রমনীর সাথে যুক্ত হলেন গৌতম সাহা কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে বাদল চেয়ারম্যানের উপর মাদক ব্যবসায়ীর হামলা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ৭:২১ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

সোনাগাজী’র ৩নং মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাদল সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় ফেনী ফেরার পথে মাদক ব্যবসায়ীরা তার ওপর এই হামলা চালায়।

মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল জানান, ইফতারের আগমুহুর্তে মঙ্গলকান্দি থেকে ফেনী ফিরছিলেন। সদর উপজেলার ধলিয়া এলাকায় পৌছলে এলাকায় মাদক ব্যবসায়ী আটকের খবর পান। সেখানে ছুটে যাওয়ার সময় উত্তর মঙ্গলকান্দিতে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা চিহ্নিত মাদক ব্যবসায়ী সবুজ ওরফে গুরা মিয়া হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতের চেষ্টা করলে তিনি মোটর সাইকেল থেকে পড়ে বেঁচে যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে সবুজ পালিয়ে যায়। অজ্ঞাত স্থান থেকে পুলিশের উপস্থিতিতে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে পুলিশ আটককৃত দুইজনকে থানায় নিয়ে যায়। সবুজ মাদক, অস্ত্র, চাঁদাবাজি সহ ৮টি মামলার পলাতক আসামী বলে জানা গেছে। তাকে আইনের আইনের আওতায় এনে ইউনিয়নের সকল জনগণকে নিরাপদে রাখার অনুরোধ জানান- বাদল চেয়ারম্যান।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে এখনো কোন অভিযোগ পাননি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!