বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট অভিযোগ এনে সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল নগর রমনীর সাথে যুক্ত হলেন গৌতম সাহা কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরে ৮ জন করোনা রোগী সনাক্ত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ৬:২০ অপরাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি : প্রথমবারের মতো নাটোরে ৮ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে এদের মধ্যে সদরের ছাতনী ইউনিয়নে ১ জন, গুরুদাসপুরের নাজিরপুরে ২ জন ও সিংড়া পৌর এলাকায় ৫ জন রয়েছেন। সিংড়ার আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্স ও টেকনিশিয়ান ২ জন, পৌরসভার ১নং ওয়ার্ডে ১ জন, ২নং ওয়ার্ডে ১ জন এবং ১২নং ওয়ার্ডে ১ জন রয়েছে।

শনাক্ত ৮ জনের নমুনা গত ২২ ও ২৩শে এপ্রিল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি বিভাগে প্রেরিত হয়।

আজ মঙ্গলবার(২৮শে এপ্রিল) রাত ৯টা২০ মিনিটে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান।

জেলা সিভিল সার্জন জানান, চলতি মাসের ২২ ও ২৩ তারিখে প্রেরিত নমুনা থেকে এই ৮ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছে। নমুনাগুলো রামেকের ভাইরোলজি বিভাগে পাঠানো হলেও অধিকতর পরীক্ষা নিরীক্ষার জন্য নমুনাগুলো সেখান থেকে পুনরায় ঢাকার এন আই এল এম ল্যাবরেটরীতে পাঠানো হয়। সেই নমুনাগুলোর মধ্যে ৮টির ফলাফল পজিটিভ এসেছে।

তিনি আরও বলেন, আমরা আক্রান্তদের পরিচয় সনাক্তের জন্য আইইডিসিআরের অফিসিয়াল ডিটেইলস ইমেইলের জন্য অপেক্ষা করছি। আক্রান্তদের এলাকাগুলো লকডাউনের যাবতীয় প্রস্ততি নেয়া হয়েছে।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, আইইডিসিআর থেকে বিস্তারিত জানার পর জেলা লকডাউনসহ আনুষাঙ্গিক সিদ্ধান্ত নেয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!