সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার পাথৈর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মহসিন ফরাজী’র উদ্যোগে ইফতার উপহার সামগ্রী বিতরণ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ২:১৯ অপরাহ্ণ

মো: মাসুদ রানা,কচুয়া প্রতিনিধি :
বিশ্বব্যাপী করোনা ভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া চাঁদপুরের কচুয়ার বড়দৈল গ্রামে গৃহবন্দি, গরীব ও অসহায় পরবিারের মাঝে খাদ্যসামগ্রী ও ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও মানবিক নেতা মো. মো. মহসিন ফরাজীর উদ্যোগে ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বেলাল হোসেন, রবিউল ইসলাম ও কামরুজ্জামান বাবু’র সার্বিক সহযোগিতায় ১শ ১০টি অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তাঁর ইফতার উপহার সামগ্রী বিতরনে স্থানীয় অসহায় মানুষগুলোর মুখে হাঁসি ফুঠেছে।
এ সময় যুবলীগ নেতা মো. মহসিন ফরাজী বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের পরিবারের মাঝে এ সব খাদ্য উপহার সামগ্রী নিজ হাতে বিতরণ করেন।
পাথৈর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও মানবিক নেতা মো. মো. মহসিন ফরাজী বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকতে কেউ মহামারী দূযোর্গ করেনায় না খেয়ে মরবেনা। প্রধানমন্ত্রীর নিদের্শে ও তাঁর মাধ্যমে দেশের প্রতিটি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। তিনি আরো বলেন, আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন। নিজে বাঁচুন ও প্রতিবেশীদেরকে বাঁচান।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় যুবক আরিফ হোসেন, জুয়েল রানা সবুজ,সালাম ও নাছির উদ্দিন অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার বড়দৈল গ্রামে ইফতার উপহার সামগ্রী বিতরণ করছেন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. মো. মহসিন ফরাজী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!