বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজী’র সাতবাড়িয়ায় যুবলীগ নেতা সোহাগ’র ইফতার সামগ্রী বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ২:০৪ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে:-

করোনা ভাইরাসের কারণে মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া ও সুজাপুর গ্রামে কিছু অসহায়দের মাঝে নিজের অর্থায়নে পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী ২৭শে এপ্রিল সোমবার বাড়ীবাড়ী পৌঁছে দেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান সোহাগ।

আরিফুর রহমান সোহাগ বলেন- করোনা মহামারীতে আমার পরিবারের পক্ষ থেকে আমাদের সীমিত সামর্থ্যের মধ্যে সাতবাড়িয়া সুজাপুর বাসীর জন্য অল্পকিছু ইফতার সামগ্রী বিতরণ করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি’র অনুপ্রেরণায় কিছু আসহায়দের সহায়তায় সম্পৃক্ত হওয়ার চেষ্টা করছি মাত্র। এই নিয়ে ত্রাণ ও ইফতার বিতরণের কাজ ৪র্থ ধাপে চলছে। ইতিমধ্যে ২৫০ পরিবারকে সহায়তা দিয়েছি। তিনি আরো বলেন- আমার পরিবারের সকল সদস্যই আমেরিকা প্রবাসী। তাদের সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।

এই সময় উপরিস্থিত ছিলেন- মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ মাহফুজ আলম মিয়াজী ও মতিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল হক শাহিন প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!