বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট অভিযোগ এনে সিনেপ্লেক্স থেকে সিনেমা সরিয়ে নিলেন ইকবাল নগর রমনীর সাথে যুক্ত হলেন গৌতম সাহা কমলনগর ও রামগতি ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা ব্যবস্থা জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার বিতারা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ইফতার উপহার সামগ্রী বিতরন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৬ এপ্রিল, ২০২০, ৩:২৮ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা, কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ার বিতারা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে করোনায় ঘরবন্ধি অসহায় মানুষের মাঝে পবিত্র মাহে রমজান উলক্ষ্যে ইফতার উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বিতারা বঙ্গবন্ধু পরিষদের প্রতিষ্ঠাতা-সভাপতি ও বিশিষ্ট তরুন আইনজীবি অ্যাড. মো. জসিম উদ্দিন প্রধানের সার্বিক সহযোগীতায় বিতারা ও দূর্গাপুর গ্রামের প্রায় ১’ শতাধিক পরিবারের মাঝে এসব ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়।
কচুয়া উপজেলা মৎস্যজীবি লীগের সিনিয়র সহ-সভাপতি, বিতারা বঙ্গবন্ধু পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট তরুন আইনজীবি অ্যাড. মো. জসিম উদ্দিন বলেন, দেশে করোনা ভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। অসহায় ও কর্মহীন মানুষের মাঝে অভাব অনটোন দেখা দিয়েছে। এসময় আমরা সামর্থবান প্রতিটি মানুষ অসহায়দের পাশে দাঁড়ানো উচিৎ।
এলাকার কোন মানুষ যেন না খেয়ে থাকে সেজন্য করোনা পরিস্থিতি শেষ না হওয়া পর্যন্ত এলাকার অসহায় মানুষের পাশে বঙ্গবন্ধু পরিষদের সকল সদস্যবৃন্দ থাকবে।
উল্লেখ্য যে, কচুয়ার বিতারা গ্রামের পল্লিতে অবস্থিত ‘বঙ্গবন্ধু পরিষদ’টি প্রতিষ্ঠার পর থেকে এলাকায় বিগত মাদক, বাল্য বিয়ে প্রতিরোধ, গরীর অসহায় মেয়েদের বিয়েতে সহায়তা প্রদান, শীত বস্ত্র বিতরন, সেমাই-চিনি বিতরন ও করোনায় ত্রান সামগ্রী বিতরন করে আসছে বলে বিষয়টি নিশ্চিত করেছে, বিতারা বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. ইয়াছিন প্রধান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!