বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

‘পায়ে ধরে বলি, বাড়িতে থাকুন’- করোনা থেকে বাচাঁতে নান্দাইলবাসীর প্রতি ইউএনও-ওসি’র বিনীত অনুরোধ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০, ৩:৫৩ অপরাহ্ণ

নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

বিশ্বে ছড়িয়ে পড়া মারাত্মক প্রাণঘাতি করোনা ভাইরাসের ছোবল থেকে নান্দাইলবাসীকে রক্ষা করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন। বাংলাদেশে আঘাতহানা মরণব্যাধি করোনা ভাইরাসের দিন দিন সংক্রমন যতই বাড়ছে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও), অফিসার ইনচার্জ (ওসি) ও সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) ততই বিরামহীনভাবে করোনার সংক্রমন রোধে কর্মতৎপরতা চালিয়ে যাচ্ছেন।

শুক্রবার (২৪ই এপ্রিল) উপজেলার নান্দাইল চৌরাস্তা বারুইগ্রাম বাজার সহ নান্দাইলের বিভিন্ন হাটবাজারে ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজন ও ওসি মনসুর আহম্মেদ কঠোর নজরদারী সহ হ্যান্ড মাইকিং করে জনগণকে সচেতন থাকার আহব্বান জানান। এছাড়া পবিত্র মাহে রমজানের তারাবীর নামাজ ও ৫ ওয়াক্ত নামাজ বাড়িতে পড়া সহ বাড়িতে ইফতার করার জন্য সকলকে অনুরোধ করেন। পাশাপাশি গণজমায়েত বন্ধ রাখার স্বার্থে হাট-বাজার ও দোকানপাটে ইফতার বিক্রী এবং যেকোন ধরনের ইফতার পার্টি করা যাবেনা বলে নিষেধাজ্ঞা জারী করেন।



নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন আরো জানান, কেন্দ্রীয় স্বাস্থ্য বিভাগের তথ্যমতে করোনায় বাংলাদেশের সামনে আগামী ১৫ই মে থেকে ২০ই মে পর্যন্ত খুবই ঝুকিঁপূর্ণ অবস্থা রয়েছে। তাই করোনার ছোবল থেকে নান্দাইলের জনগণকে রক্ষা করতে তিনি বিনীত ভাবে বলে উঠেন, ‘পায়ে ধরে বলি, আপনারা বাড়িতে থাকুন, সুস্থ থাকুন। নিজে বাচুঁন, অন্যকে বাচাঁন তথা দেশকে বাচাঁন।

এছাড়া তিনি আরো বলেন, আপনাদের ওসি মনসুর আহম্মেদ সহ আমরা রাস্তায় আছি আপনাদের জন্য, আপনাদের ভালো রাখার জন্য, আর চোর-পুলিশ খেলা না খেলে, সামনের ঝুঁিকপূর্ণ দিনগুলো পর্যন্ত দয়া করে বাড়িতে থাকুন।

পবিত্র মাহে রজমান উপলক্ষ্যে ইউএনও বলেন, মসজিদে প্রতিওয়াক্ত নামাজে ইমাম-মোয়াজ্জিন সহ সর্বোচ্চ ৫ জন এবং জুম্মাহর দিন নামাজে সর্বোচ্চ ১০জন মসজিদে নামাজ আদায় করতে পারবেন এবং তারাবীর নামাজ বাড়িতে পড়তে হবে জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!