বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রমজান উপলক্ষ্যে ২৭০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন- মেয়র খোকন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০, ২:১৩ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী):

সোনাগাজী পৌরসভায় পবিত্র রমজান উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার ২৭০০ পরিবারের কাছে পৌঁছে দিলেন- সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সোনাগাজীতে কর্মহীন অসহায় হতদরিদ্র ও মধ্যবিত্ত এসব পরিবারের মাঝে মধ্যবিত্ত ৩০০ পরিবারকে ১০কেজি করে, হতদরিদ্র ২২০০ পরিবারকে ৫ কেজি করে চাউল ও ২কেজি করে আলু দেয়া হয়।



২৩ এপ্রিল বৃহস্পতিবার সকাল থেকে সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন তার পৌর ওয়ার্ড কাউন্সিলরদের সাথে নিয়ে ৬ষ্ঠ দফায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো এই উপহারগুলো মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেন।

এর আগে তিনি তার ব্যক্তিগত অর্থায়নে, সরকারিভাবে প্রাপ্ত, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলা উদ্দিন আহমেদ চৌধুরী নাসিম থেকে প্রাপ্ত, ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী থেকে প্রাপ্ত খাদ্য সামগ্রীগুলো কর্মহীন মানুষদের মাঝে বিতরণ করেন।

মেয়র খোকন সবাইকে ঘরে থাকার আহবান জানান, তিনি বলেন- সোনাগাজী পৌরসভার কোন মানুষ যেন না খেয়ে থাকেন, সে ব্যাপারে তিনি সজাগ রয়েছেন। তিনি আরো বলেন পরিস্থিতি স্বাভাবিক নাহওয়া পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণকালে মেয়র ছাড়াও আরো উপস্থিত ছিলেন – মতিগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের সাব রেজিস্টার জয়নাল আবেদীন, নকল নবীশ শেখ ফরিদ রিপন, পৌরসভার প্যানেল মেয়র শেখ কলিম উল্যাহ রয়েল, কাউন্সিলর নুরনবী লিটন, শেখ মামুন, আইয়ুব খাঁন, মোঃ মোস্তফা, আলাওল, ইয়াছিন ও ইমাম ভূঁইয়া প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!