বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০, ২:২৪ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ায় করোনা ভাইরাস সংকটে অসহায়, দুঃস্থ ও দিনমজুরদের মাঝে স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের প্রধান উপদেষ্ঠা বিশিষ্ট ব্যবসায়ী মো.ফয়সাল চৌধুরী জীবনের উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. নুরে আলম রিহাতের সার্বিক সহযোগীতায় স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের পক্ষে থেকে পবিত্র মাহে রমজান উলক্ষ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃস্পতিবার কচুয়া উপজেলার কাদলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের সহস্রাধিক অসহায়, দুঃস্থ ও দিনমজুর ২হাজার পরিবার মাঝে ৫ কেজি চাল, ২কেজি করে ছোলা, আলু, ১কেজি মশারির ডাল, সয়াবিন তৈল, সাবান, পেঁয়াজ, খেজুর ও মুরিসহ ইফতার ও খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. নুরে আলম রিহাত, কচুয়া উপজেলার ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মো. রোকন খান, সমাজ সেবক মো. জসিম উদ্দিন,মাসুদুর রহমান, স্বেচ্ছাসেবক জগলু খান, শাহপরান মজুমদার, মাজহারুল ইসলাম, রাসেল হোসেন সিফাত, ইয়াছিন, রাজনসহ স্বেচ্ছাসেবক নেতৃবৃন্দ’রা উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ায় স্বপ্নঘড়ি ফাউন্ডেশনের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরনের একাংশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!