বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মজা নেওয়ার জন্য সরকারি পরিসেবায় ফোন,আটক স্কুল ছাত্র-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০, ১:৩২ অপরাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রের মিথ্যা প্রচারণায় বিভ্রান্তিতে পড়তে হয়েছে পুলিশকে। মজা নেওয়ার জন্য ওই ছাত্র সরকারের বিভিন্ন পরিসেবা নম্বরে বারবার ফোন দিয়ে নিজেকে করোনা রোগী পরিচয় দিয়েছে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ওই ছাত্রকে উপজেলার টলটলিয়া পাড়া থেকে আটক করা হয়।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আটক স্কুল ছাত্র মজা নেওয়ার জন্য সে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সরকারের বিভিন্ন পরিসেবা নম্বরে ফোন করে বিভ্রান্তি করেছে। তার মোবাইল ফোনের সিডিআর পর্যালোচনা করলে দেখা যায় ৬ এপ্রিল হতে ২০ এপ্রিল পর্যন্ত সে সরকারী টোল ফ্রি ৩৩৩ নম্বরে ৩১৬ বার, ১৬২৬৩ নম্বরে ৬৩ বার, ১০৬৫৫নম্বরে ৪০ বার, ১০৯ নম্বরে ৩১ বার এবং ৯৯৯ এ ২৩ বার কল করে বিভিন্ন রকম বিভ্রান্তিমূলক তথ্য প্রদান করেছে।

তার এই মিথ্যা তথ্য প্রদানের কারণে মাঠ পর্যায়ে কর্মরত পুলিশসহ প্রশাসনকে হয়রানির শিকার হতে হয়েছে। এ বিষয়ে আটক স্কুল ছাত্রের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!