বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় পুলিশ সদস্য মো. নবীর হোসেনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০, ৪:৩০ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া প্রানঘাতি করোনা ভাইরাস কারনে গৃহবন্ধি ১নং সাচার শুয়ারুল গ্রামের কৃতিসন্তান পুলিশ সদস্য উদ্যোগে এলাকার অসহায়, দীনমজুর, কর্মহীন মানুষের ৫শ’ পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে ।
রবিবার সকালে শুয়ারুলে স্থানীয় আওয়ামীলীগের অফিসে, গরিব, অসহায়,দীন মজুর, শ্রমিক, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
এ সময় পুলিশ সদস্য মো. নবীর হোসেন বলেন, দেশের এই মহামারীতে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ, কৃষক, শ্রমিক ও যারা দিন আনে দিন খায় তাদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তশালীদের আহŸান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সেই ডাকে সাড়া দিয়ে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র নির্দেশে ইতিপূর্বে ৫শ’ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে আমরা এই কার্যক্রম অব্যাহত রাখবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!