বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহাগ উদ্দিনের উদ্যোগে ত্রান সমাগ্রী বিতরন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০, ৪:০৯ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়ার বিভিন্ন এলাকায় মহামারী করোনার প্রাদুর্ভাবের কারনে উপার্জন বন্ধ হয়ে যাওয়া নিন্ম আয়ের ও শ্রমজীবী পরিবারের মাঝে সামগ্রী বিতরণ করা হয়েছে।
কচুয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়ির যুগ্ম আহবায়ক ও মানবতার ফেরিওয়ালা মো. সোহাগ উদ্দিনের নিজ উদ্যোগে রবিবার দিনভর সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ এলাকা ইসলামপুর, চাঁপাতলী, কহলথুড়ীসহ বিভিন্ন গ্রামের অসহায়, দিনমজুর, রিক্সা চালকসহ নিম্ন আয়ের প্রায় ৫’শতাধিক পরিবারের সদস্যদের মাঝে চাল, ডাল, আলু, তৈল,পেয়াজ,সাবান ও ইফতার সামগ্রীসহ খাদ্য উপকরণ বিতরণ করা হয়। দেশের এ ক্লান্তিলগ্নে তাঁর এই সেবামূলক কার্যক্রমে হাঁসি ফুটেছে এলাকার অসহায় ও কর্মহীন পরিবারগুলোর মুখের মাঝে।
কচুয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়ির যুগ্ম আহবায়ক ও মানবতার ফেরিওয়ালা মো. সোহাগ উদ্দিন বলেন, করোনার কারনে দেশের মানুষ, কঠিন দূসময়ের মধ্য দিয়ে অতিবাহিত করছে। মানর্নীয় প্রধানমন্ত্রী মানবতার মা শেখ হাসিনা সারা দেশে মানুষকে ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছে।
করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে ভয় না পেয়ে, অত্যান্ত ধৈর্য্য ও সাহষের সাথে এগিয়ে যেতে হবে। এমন দিনে সাধারন মানুষের পাশে দাঁড়াতে পারা গর্বের বিষয়। আমি প্রতিটি বিত্তবানকে অনুরোধ করবো আপনারা স্ব-স্ব এলকায় অসহায় মানুষের পাশে দাঁড়ান। পাশাপাশি দল বেঁধে না চলে, একা একা ঘরে থাকুন। নিরাপদে ধাকুন। আপনিও বাঁচুন সকলকে বাঁচতে সহযোগিতা করুন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!