বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজীতে ৭০ পরিবারকে ত্রাণ সহায়তা দিলো- আমরা ফেসবুক ফ্রেন্ডস- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০, ৫:৩৮ পূর্বাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী):

সোনাগাজী উপজেলাধীন চর মজলিশপুর ইউনিয়ন ও বগাদানা ইউনিয়নের ১১টি এলাকার হতদরিদ্র, দিনমজুর, নিম্নমধ্যবিত্ত পরিবারের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারে যারা কারো কাছে চাইতে ও পারে না, লজ্জায় কাউকে বলতে ও পারে না এমন ৭৫ টি পরিবারকে রাতের আঁধারে কোন প্রকার ফটোসেশন ছাড়া ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন মানবতার সেবায় “আমরা ফেসবুক ফ্রেন্ডস” নামক অনলাইন গ্রুপের মেম্বাররা।

দেশ বিদেশের মানুষজনের কাছ থেকে অর্থ সংগ্রহ করে তারা এই ত্রাণ সহায়তা দিয়েছেন। মানবিক কাজে যারা সবসময় মানুষের পাশে দাঁড়ান, একে অন্যের বিপদে এগিয়ে আসেন এমন কিছু নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি এই সংগঠনে সহায়তা করেছেন।

আমরা ফেসবুক ফ্রেন্ডস গ্রুপের একজন মেম্বার নাম প্রকাশ না করার শর্তে বলেন- আমরা ফেসবুকে একটা গ্রুপ খুলে সবাইকে সম্প্রতি বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণের ফলে খেটে খাওয়া দিনমজুর, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নিমিত্তে কাজ করার ইচ্ছে পোষণ করেন। তার ধারাবাহিকতায় কাজ শুরু করার ১৫ দিনের মধ্যে প্রথম পর্বে ৭৫ টি পরিবারকে ত্রাণ পোঁছে দেয়া হয়। সামনের দিনগুলাতে ও এই গ্রুপের মাধ্যমে এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে, আমরা সকলের সহায়তা কামনা করি।

তারা মহান আল্লাহর কাছে এই রোগ মুক্তির জন্য সকলের দোয়া কামনা করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!