বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা,রাসিক মেয়রের এাণ তহবিলে ২১৫০কেজি চাল উপহার – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪১৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ৩:৪৪ অপরাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

করোনা মহামারীর শুরু থেকেই শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা কমর্হীন অসহায় মানুষের সহযোগিতায় ত্রাণ নয় বরং উপহার প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় এবার রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার কমর্হীন দুঃস্থ মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে রাসিক মেয়রের তহবিলে ২১৫০ কেজি চাউল আজ প্রদান করেন। আজ নগর ভবনে মেয়র মহোদয়ের কক্ষে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক।

জনাব মোঃ মোহসিন আলী, রাসিক এর সফল মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর কাছে চাল জমাদানের রশিদ হস্তান্তর করেন। এসময় সংস্থার উর্ধতন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।মেয়র মহোদয় ‘শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার’ ভূয়সী প্রশংসা ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন, এবং পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে মোহনপুর উপজেলার সইপাড়া, গাংগোপাড়া, কেশরহাট ও সিন্দুরী গ্রামের অসহায়-দুঃস্থ প্রায় তিন শতাধিক মানুষের হাতে খাদ্য সামগ্রী যেমনঃ চাল,ডাল,তেল,লবন,সাবান বিতরণ করা হয়। সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা উক্ত বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পবা-মোহনপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ আয়েন উদ্দিন এমপি,ও রাজশাহী মহানগর দায়রা জর্জ কোর্টের পি পি এডভকেট সালাম, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মহোদয় মোঃ মোহসিন আলী ও উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) মোছাঃ সানজিদা রহমান। এছাড়াও ভিন্ন কয়েকটি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র, মোহনপুর থানার অফিসার ইনচার্জ সহ গুনী ব্যক্তিবর্গ। এসময় উপস্থিত সকলেই করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার লক্ষ্যে করনীয় বিষয় সমূহ নিয়ে আলোকপাত করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!