বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পবা উপজেলা যুবলীগ সভাপতির নামে মামলা করায় সাংবাদিক বিপ্লব কে মেরে ফেলার হুমকি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১০৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ১২:৫১ অপরাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হকের নামে মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

গত ১২ এপ্রিল পবা থানায় মামলাটি দায়ের করা হয়। গত ৬ এপ্রিল এমদাদ ও তার লোকজন দলবদ্ধ হয়ে পথরোধ করে হত্যা চেষ্টা, চুরি, মারপিট করে গুরুত্বর জখম করে ৫০ হাজার টাকা ও মোবাইল ছিনতায় করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়। মামলাটি দায়ের করেন পবা উপজেলার বিয়ের গোয়ালিয়া গ্রামের সাংবাদিক সারোয়ার জাহাঙ্গীর বিপ্লব। মামলায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞ্যাত আরো ৩/৪ জনকে আসামি করা হয়েছে।দুঃখের বিষয় এই যে আসামি রা প্রকাশ্যে দিবালকে ঘুরে ব্যারাচ্ছে।সরকার দলিও লোক বলে গ্রেফতার করা হচ্ছে না।বলে অভিযোগ সাংবাদিক সারোয়ার জাহান বিপ্লব এর।

 



মামলার অভিযোগ কারী সাংবাদিক সারোয়ার জাহান বিপ্লব বলেন, গত মাসে রাজশাহী পবা উপজেলার বড়গাছী ইউনিয়নের মাথায় পাড়া গ্রামে (জেল নম্বর ১১৮) জমিতে ক্ষমতার দাপট দেখিয়ে পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক এমদাদ তিন ফসলি জমি নষ্ট করে জমির মালিকদের অনুমতি ছাড়া জোরপূর্বক পুকুর কাটা শুরু করেন এমন অভিযোগ স্থানীয় কিছু সাংবাদিক ও পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোঃ শাহাদৎ হোসেনকে জানালে যুবলীগ সভাপতি এমদাদুল হক আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিলেন। এমন অবস্থায় গত ৬ এপ্রিল রাত্রি ৯টার সময় পুকুর লিজের ৫০,০০০/ পঞ্চাশ হাজার টাকা নিয়ে বাড়ি ফেরার সময় নওহাটা মোহনগঞ্জ সুখিপাড়া গ্রামের জার্মানির দিঘি নামক ফাঁকা রাস্তার ওপড়ে পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হকের নেতৃত্বে সাগর,টিয়া,রয়েল সহ ৩/৪জন লোকজন দলবদ্ধ হয়ে আমার মটর সাইকেলের গতিরোধ করেন। এ সময় যুবলীগ সভাপতি এমদাদুল হক এমদাদ আমার বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করার ভয় দেখায়। এ সময় তার লোক জনদের বলেন ওর কাছে যা আছে সব কেরেনিয়ে মেরে ফেল যা হবে আমি দেখবো। এ কথা বলতেই সাগর তার পকেটে থাকা চাকু আমার গলায় ধরে আমার পকেটে থাকা পুকুর লিজের ৫০,০০০/ পঞ্চাশ হাজার টাকা,একটি অপ্প-৮৩মডেলের একটি ফোন জোর পূর্বক বের করে নিয়ে আমাকে বাঁশ ও লাঠি দিয়ে এলোপাথারি মারতে থাকে । আমার চিৎকারে আশে পাশের লোকজন দৌরিয়ে আসলে তারা আমাকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা আমাকে সেখান থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তিন দিন হাসপাতালে চিকিৎসা শেষে পবা থানায় তাদের বিরুদ্ধে মামলা করি বলে বলেন তিনি।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন পবা থানার ওসি শেখ গোলাম মোস্তফা। তিনি বলেন, আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। তাদেরকে গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে। অল্প সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা হবে বলে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!