বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীতে সরকারি ৪২ মেট্রিক টন চাল সহ আটক -২- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ৩:২৭ অপরাহ্ণ

সুভাস দাস (পটুয়াখালী) জেলা প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে সরকারি ৪২ মেট্রিক টন চাল জব্দসহ চাল ব্যবসায়ী শাহাজাহান (৩৫) ও ট্রলার মালিক জয়নাল চৌকিদারকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ এপ্রিল-২০২০ ইং) সকাল সাড়ে আটটার সময় উপজেলার বগা বন্দরের একটি গোডাউনে তোলার সময় পুলিশ ট্রলারসহ ওই চাল জব্দ করে।

খাদ্য অধিদপ্তরের সিলকৃত বস্তা ভর্তি চালগুলো বগা বন্দর সংলগ্ন উত্তর পাশের খালে নোঙ্গর করা একটি ট্রলার থেকে শ্রমিকরা স্থানীয় চাল ব্যবসায়ী শাহজাহানের গোডাউনে নিচ্ছিল।

এব্যাপারে পটুয়াখালী বাউফল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ফারুক হোসেন জানান, সকালে খবর পেয়ে পুলিশ বগা বন্দরে অভিযান চালায়। বন্দরের উত্তর পাশের গলিতে শাহজাহান নামের এক চাল ব্যবসায়ীর গোডাউনে ট্রলার থেকে লেবাররা চাল নেয়ার সময় ৪২ টন চাল জব্দ করা হয়। বস্তায় খাদ্য অধিদপ্তরের সিল রয়েছে। তিনি জানান চালগুলো বগা বন্দরের চাল ব্যবসায়ী শাহজাহান হিজলা থেকে ক্রয় করেছেন বলে জানা গেছে।

এবিষয়ে পটুয়াখালী পুলিশ সুপার মইনুল হাসান জানান, সরকারি ১৪’শ বস্তা চাল জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে ট্রলার ভর্তি চাল বরিশালের হিজলা এলাকা থেকে নিয়ে আসা হয়েছে। এসময় ট্রলার মালিক জয়নাল চৌকিদার, চাল ব্যবসায়ী শাজাহানকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য চাল উত্তোলনের কাজে নিয়োজিত ১০ জন লেবারকে থানায় নিয়ে যাওয়া হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!