বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে ব্রিকফিল্ড ও মালিকের উপর হামলা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০, ১২:২০ অপরাহ্ণ

হাজীগঞ্জ থেকে প্রতিনিধিঃ

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় দি চাঁদপুর ব্রিক ফিল্ড ও মালিকের ওপর অতর্কিতভাবে হামলা করে স্থানীয় এক যুবক।

ব্রিক ফিল্ডের মালিক মোঃ মাকসুদুর রহমানকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

মঙ্গলবার সকালে হাজীগঞ্জ উপজেলার গন্ধ্যর্বপুর ইউনিয়নের ব্রিকফিল্ডে লাঠিসোটা নিয়ে হামলা করে স্থানীয় যুবক মোহাম্মদ নোমান।

নোমান মোহাম্মদপুর এলাকার জয়নাল মাস্টারের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাসুদুর রহমান বলেন, ব্রিকফিল্ডের ৩৬ শতাংশ সম্পত্তি তার বাবার সাথে ক্রয় কৃত বায়না পত্র হয়। ওই বায়না পত্রের সূত্র ধরে কয়েকদিন ধরে জয়নাল মাস্টারেের পরিবার থেকে আমাদেরকে বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে নোমান একা ব্রিকফিল্ড এসে প্রায় লক্ষাধিক টাকার মালামাল বিনষ্ট করে। তাতে বাধা দিতে গেলে নোমান আমাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। আইনানুগভাবে নোমান ও তার পরিবারের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এদিকে নোমানের বাবা জয়নাল মাস্টার পপুলার বিডিনিউজ ডটকমকে বলেন, খবর পেয়ে আমরা নোমানকে ঘটনাস্থল থেকে নিয়ে আসি। নোমান আমাদের পরিবারের কারো সাথে সমন্বয় না করে ব্রিকফিল্ডে গিয়ে মারধরে জড়িয়ে পড়ে। ব্রিকফিল্ডের মালিক মাকসুদর রহমানের সাথে সম্পত্তিগত একটি দ্বন্দ্ব রয়েছে। বিষয়টি আমরা স্থানীয়ভাবে বসে মীমাংসা করতে চাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!