বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চলনবিলের আলো গৌরবময় প্রকাশনার দশ বর্ষে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০, ১২:১৭ অপরাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ আজ পহেলা বৈশাখে দশ বছরে পা দিল সাপ্তাহিক চলনবিলের আলো। ”দেশ,মাটি ও মানুষের কল্যাণের কথা বলে” এই শ্লোগান নিয়ে ২০১০ ইং সালের ১৪ই ফ্রেবুয়ারী, বাংলা শুভ নববর্ষে পথচলা শুরু হয় পাঠকপ্রিয় সংবাদপত্র সাপ্তাহিক ”চলনবিলের আলো”। ২০১৫ ইং সালে সাংবাদিক ও পাঠকের চাহিদা পূরণের জন্য অনলাই ভার্সন ”চলনবিলের আলো ডটকম” যাত্রা শুরু করে।

জনপ্রিয় অনলাইন হিসাবে “চলবিলের আলো ডটকম” এখন দেশ-বিদেশে পাঠকের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। সংবাদপত্রটি বর্তমানে সাপ্তাহিক থেকে দৈনিক পত্রিকা হিসাবে পথ চলার জন্য প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে। খুব শিঘ্রই সংবাদপত্রটি সাপ্তাহিক থেকে দৈনিকে রুপান্তরিত হবে।
আজ এই শুভক্ষনে সাংবাদিক, পাঠক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপন দাতাদের প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন প্রকাশক এবং সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনি।

গত বছর সারাদেশে ১৭টি জেলায় উদযাপিত হয়েছিল পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী। কিন্তু বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের কারণে সংবাদপত্রটির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সীমাবদ্ধ রাখা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!