সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষককে মারধর, লাঞ্ছিত পরিবার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৩ এপ্রিল, ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

দেশে সর্বোত্রই করোনার প্রভাব অথচ থেমে নেই বাড়ি নির্মান কাজ। এছাড়াও অন্যের প্রাচীর ভেঙে রাস্তায় ইট বালু রেখে কাজ করছেন নগরীর মতিহার থানাধীন জাহাজঘাট এলাকার হাজী আকবর আলীর ছেলে মতিন। রোববার বিকেলে আলতাফ আলী(৫০) চলাচলের জন্য নিজস্ব রাস্তায় ইট বালু রাখার জন্য মতিন কে নিষেধ করলে তিনি আলতাফ আলীকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং ইট দিয়ে মুখমন্ডলে আঘাত করে। আজ রাতে আলতাফ আলী বাদী হয়ে মতিহার থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন পূর্বশত্রুতার জের ধরেই তিনি প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়।


এ বিষয়ে আলতাফ আলী বলেন, মতিন পেশায় ফ্রিজ – এসির মেকানিক হলেও গড়েছেন একাধিক বাড়ি সহ জমি জায়গা। আমাদের অভিযোগের ভিত্তিতে তার নির্মান কাজ বন্ধ করতে নির্দেশ প্রদান করেছেন আরডিএ কতৃপক্ষ। তিনি নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে চলাচলের রাস্তায় ইট বালু ফেলে এই করোনার মধ্যেই কাজ করে যাচ্ছেন। আগে মেরে ফেলার হুমকি দিলেও আজ মতিন ইট দিয়ে আমাকে জখম করে। এছাড়াও আমার পরিবারের সদস্য দের লাঞ্ছিত করে ও মৃত্যু হুমকি প্রদান করেন।

উল্লেখ্য, আলতাফ আলী রাজশাহী নগর উন্নয়ন অধিদপ্তরের হিসাবরক্ষক পদে কমর্রত আছেন। তিনি মতিনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

এলাকায় মতিন একটি ত্রাস, দীর্ঘদিন যাবৎ তিনি আমাদের পরিবারকে মৃত্যু হুমকি দিয়ে আসছেন। আমরা নিজেদের নিরাপত্তাহীনতায় ভুগছি, কথা গুলো আক্ষেপ করে বলেন আলতাফ আলীর শ্যালক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা আলী নেওয়াজ।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আলতাফ আলী বাদী হয়ে রবিবার রাতে অভিযোগ করেছেন। তদন্ত পূবর্ক দোষীদের বিচারের আওতায় আনা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!