সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বড়াইগ্রামের জোনাইলে ইউ.পি এবং পুলিশের সহায়তায় হাট বন্ধ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ৭:২৪ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরে বড়াইগ্রামের জোনাইল হাট বন্ধ করলো জোনাইল ইউনিয়ন পরিষদ এবং পুলিশ। গতকাল শুক্রবার সকাল থেকে ইউনিয়নে হাট বন্ধ থাকার নির্দেশনা দিয়ে মাইকিং করা হয়। উক্ত নির্দেশনা মোতাবেক আজ শনিবার সকাল থেকে হাট এবং জনসমাগম বন্ধ নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে জোনাইল ইউনিয়ন পরিষদের সদস্যরা। তাদের তৎপরতায় জোনাইলে হাট এবং ফার্মেসী ব্যাতীত সকল প্রকার দোকান বন্ধ থাকে।

পুলিশ পৌছানোর আগেই জোনাইলের হাট এবং জনসমাগম বন্ধ নিশ্চিত হয়। পুলিশ পুরো জোনাইল বাজার টহল দেন এবং জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সকল সদস্যকে মহৎ উদ্যেগ নেওয়ায় প্রশংসা করে ধন্যবাদ জানান।

জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন- জোনাইলকে শতভাগ করোনামুক্ত রাখার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি এবং প্রশাসনকে আমাদের জায়গা থেকে সহায়তা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!