বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাত না পাতা মানুষ গুলোর পাশে, হাফিজুলের খাদ্য সামগ্রী বিতরণ-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০, ২:৫৯ পূর্বাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর পবা উপজেলার ৫ নং হড়গ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সমাজ সেবক ও ওয়ার্ড উপনির্বাচনে মেম্বর পদপ্রাথী মোঃ হাফিজুল ইসলাম তার বসুয়া এলাকায় বুধবার রাতে হতদরিদ্র ও মধ্যবিত্তদের দাড়ে দাড়ে গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেছেন।
হাফিজুল ইসলাম বলেন, তিনি নিজ উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে সামজিক দায়বদ্ধতায় দেড়শত পরিবারের মাঝে ৫ কেজি চাউল ও ২ কেজি আটা বাড়ী বাড়ী পৌঁছে দিয়েছি।
তিনি আরো বলেন,তার ওয়ার্ডে যে সব পরিবার হাতপেতে চাইতে পারেনা অথচ বাসায় খাবার নাই, সেই সব পরিবার চিন্হিত করে রাতের আধারে খাদ্য সামগ্রীর প্যাকেট পৌঁছে দিয়েছি। এছাড়াও পরিস্থিতি বুঝে আরো খাদ্য সামগ্রী দিবেন বলেও জানান তিনি।
উল্যেখ যে, তিনি কয়েকদিন পূর্বেও তার ওয়ার্ডে গরিব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!