বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১ পাঁচবিবি সীমান্তে তন্ত্রমন্ত্রের পাতা খেলা অনুষ্ঠিত কচুর লতি চাষে লাভবান পাঁচবিবির কৃষকরা, অনাবৃষ্টিতে ক্ষতির আশঙ্কা নওগার সাপাহারে বৃষ্টি চেয়ে কাঁদলেন মুসল্লিরা ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সৈয়দপুরে মাছ-মাংস ও সবজি বাজার স্থান্তর-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৪:৩৫ অপরাহ্ণ

মোঃ জুয়েল রানা (নীলফামারী প্রতিনিধি)করোনা ভাইরাস সংক্রমন রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে সৈয়দপুর শহরের আধুনিক সবজি বাজার ও মাছ-মাংসের বাজার স্থানান্তর করা হয়েছে। আজ বুধবার উপজেলা, পৌরসভা ও পুলিশ প্রশাসন যৌথ আলোচনায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পাল সিসি নিউজকে জানান, আগামীকাল বৃহস্পতিবার থেকে মাছ-মাংসের বাজার বিমানবন্দর সড়কের পাশে ফাইভ স্টার মাঠে এবং সবজি বাজারটি সৈয়দপুর পাইলট উচ্চ বিদ‌্যালয় (বাংলা হাইস্কুল) মাঠে স্থানান্তর করা হয়েছে। সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত প্রতিদিন এসব স্থানে ওইসব পন‌্য বেচাকেনা হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পাইকারী বাজারটি বাইপাস মহাসড়কে স্থানান্তর করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে কবে থেকে বাস্তবায়ন করা হবে তা দ্রুত সময়ে জানানো হবে।

প্রশাসনের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে সৈয়দপুর শহরের সুশীল সমাজ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!