মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা পাঁচবিবিতে ১০৪০ লিটার চোলাই মদ সহ গ্রেফতার ৬ হামেরিয়া বন্দরের জেটিতে পৌঁছেছে এমভি আব্দুল্লাহ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত এক শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি দীর্ঘ প্রতীক্ষার পর আল হামরিয়া বন্দরে নোঙ্গর করেছে এমভি আবদুল্লাহ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে শর্তের বেড়াজালে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন ভাষাবীর এম এ ওয়াদুদ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম …………অ্যাড. হুমায়ুন কবির সুমন পাঁচবিবিতে গনসংযোগে ব্যস্ত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রেবেকা সুলতানা দুবাই পৌঁছাল.বাংলাদেশি পতাকাবাহী জাহাজ এমভি আবদুল্লাহ ফরিদপুরে র‌্যাবের ছায়া তদন্তে ঘাতক বাস চালক আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বড়লেখা পাবলিকেশন সোসাইটির উদ্যোগে দিনমজুর কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ১:৩৪ অপরাহ্ণ

ফায়সাল মাহমুদ::মহামারি করোনার প্রভাবে দেশ-বিদেশের লাখ লাখ মানুষ আজ কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। কর্মহীন হয়ে পড়েছে দিনমুজুর থেকে শুরু করে মধ্যবিত্ত পরিবারের চাকুরে ও ব্যবসায়ীরাও। এ সংকট মোকাবেলায় বড়লেখার কর্মহীন অমাবস্যার মতো অন্ধকারে দিশেহারা অসহায় মানুষের পাশে দাড়িয়েছে বড়লেখা পাবলিকেশন সোসাইটি।

সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহতাব আল মামুন এর উদ্যোগে ও প্রবাসী শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় সোমবার (৭ এপ্রিল) পুরো উপজেলার বিভিন্ন গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করে এ সংগঠন।

বিতরণপূর্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ,স্থায়ী পরিষদ এর সমন্বয়ক খায়রুল ইসলাম, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান,সাধারণ সম্পাদক রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ তুহেল, সহকারী সাংগঠনিক সৈয়দ আব্দুস সামাদ,প্রচার সম্পাদক আব্দুল হালিম,অর্থ সম্পাদক মিজানুর রহমান। সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল আহাদ তার বক্তব্যে বলেন,পাবলিকেশন সোসাইটির মাধ্যমে বড়লেখা উপজেলার অসহায় দরিদ্রদের মধ্যে করোনা ভাইরাসের দুঃসময়ে সংগঠন যথাসাধ্য চেষ্টা করেছে অসহায় মানুষদের পাশে দাড়াতে এবং যে-সব প্রবাসী অর্থ দিয়ে সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয় সংগঠনের ভূয়সী প্রশংসা করেন তিনি।

ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান তার বক্তব্যে
উপজেলা জোরে এই খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়ার জন্য সোসাইটির প্রতিষ্টাতা চেয়ারম্যান মাহতাব আল মামুনের কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন, পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান প্রবাসী যারা এই খাদ্য সামগ্রীতে আর্থিক সহায়তা প্রদান করে সহযোগিতা করেছেন


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!