বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কমলনগর চর মার্টিনে মৃত শিশুটি করোনা আক্রান্ত ছিল না- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০, ৯:০৯ পূর্বাহ্ণ

সিরাজুলইসলাম লক্ষ্মীপুর। লক্ষ্মীপুর কমলনগরে চর মার্টিন গ্রামের গত ‍শনিবার ৪ এপ্রিল মারা যাওয়া ৪ বছর বয়সী শিশু ছেলে টি করোনাভাইরাসে আক্রান্ত ছিলো না। সোমবার সন্ধা বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তাহের ।

তিনি জানান, মার্টিনের মৃত ব্যক্তির শরীরে করোনা সংক্রমণ পাওয়া যায়নি। উপজেলায় মোট ৩ জন রোগীর নমুনা পরীক্ষা করার জন্য পাঠিয়েছি। ১জনের ফলাফল পেয়েছি। তার শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি। এখনো পর্যন্ত উপজেলাতে কোন করোনা রোগী নেই।

উল্লেখ্য, চর মার্টিন ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের ৪ বছর বয়সি এ শিশু ৩/৪ দিন ধরে জ্বরে আক্রান্ত ছিল। প্রথমে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতিতে নোয়াখালি হাসপাতালে নেওয়ার পথে শনিবার সকালে তার মৃত্যু হয়। পরে তার দেহ থেকে নমুনা সংগ্রহ করে আইইসিডিআর এ পাঠানো হয়। এ সময় তার বাড়ির ৬ টি পরিবারকে লকডাউন করা হয়েছে। মারা যাওয়ার পর থেকে পুলিশ মোতায়েন করা হয় ওই এলাকায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!