বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কমলনগরে এমপি’র পক্ষ থেকে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০, ৯:১২ পূর্বাহ্ণ

সিরাজুল ইসলাম লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
করোনাভাইরাসের কারণে নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত সব পেশার মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত।

এমন পরিস্থিতিতে স্থানীয় এমপি মেজর( অবঃ) আবদুল মান্নান এর পক্ষ থেকে নির্বাচনী এলাকার কমলনগর উপজেলার হাসপাতাল, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন এর মাঝে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়।


জাতীয় এই সংকটময় মুহুর্তে আমাদের যে যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়া দরকার। এই দায়বদ্ধতা থেকে স্থানীয় সাংসদ এসব সুরক্ষা উপকরণ বিতরণ করেছে।

করোনাভাইরাস মোকাবেলায় এসব সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন তিনি। সব মিলিয়ে ৫০ পিপিই সহ মাস্ক, হ্যান্ডগ্লাভস বিতরন করেছেন।

সোমবার বেলা ১২টার দিকে এমপির পক্ষ থেকে দেওয়া করোনাভাইরাস মোকাবেলায় পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভসগুলো কমলনগর উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু তাহেরর কাছে হস্তান্তর করা হয়।

এরপর বেলা ১টার দিকে কমলনগর উপজেলা নির্বাহী অফিসার মোবারক হোসেন, ও কমলনগর থানার অফিসার ইনচার্জ নুরুল আফছার এর কাছে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভস তুলে দেয়া হয়।

এমপির পক্ষ থেকে এ সব সামগ্রী তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাষ্টার, উপজেলা যুবলীগ সভাপতি মেজবাহ উদ্দিন আহম্মদ বাপ্পী, বিকল্পধারার কমলনগর উপজেলা সাধারণ সম্পাদক সিদ্দিক মিয়া প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!