বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেনঃ হাইকোর্ট
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বালিয়াডাঙ্গীতে কর্মবঞ্চিত ও অসহায় মানুষের পাশে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবু হায়াত নুরুন্নবী- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৬ এপ্রিল, ২০২০, ৭:০৭ পূর্বাহ্ণ

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বাংলাদেশে প্রতিনিয়ত জ্যামিতিক হারে বাড়ছে করোনা রুগী, সেই সাথে কর্ম বঞ্চিত হচ্ছে সকল মানুষ, কাজে বের হতে না পারায় অসহায় হয়ে পড়েছে অনেক কর্মজীবি মানুষ।

এলাকার মানুষের দূর্দশার কথা ভেবে ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক, চাড়োল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হায়াত নুরুন্নবী।
রবিবার ৫ই এপ্রিল নিজ উদ্যোগে বেলহাড়া গ্রাম ও লাহিড়ী বাজার এলাকায় ৫০ টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

তিনি আজ সোমবান আরো ২ শত ৫০ টি পরিবারের মাঝে চাড়োল ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করবেন বলে আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন।

তিনি গত বৃহস্পতিবার করোনার আতংকে কতিপয় ড্রিগ্রীধারী ডাক্তার যখন জ্বর, সর্দি, কাশির রুগীদের চিকিৎসা দিতে অনীহা ও জীবনের ঝুকি মনে করে ঠিক সেই সময় এলাকার পল্লী চিকিৎসকদের মাছে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। তিনি পল্লী চিকিৎসকদের অসহায় মানুষের সেবা দানে এগিয়ে আসার আহবান জানান।

তিনি এলাকার অসহায় মানুষের মাঝে ৫ শত মাস্ক ও ৫ শত সাবান বিতরণ করেন।

তিনি এলাকার অসহায় মানুষের পাশে সকলকে এগিয়ে আসার আহবান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!