বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবাবপুরে নিজাম উদ্দিন হাজারী এমপি’র পাঠানো খাদ্য সামগ্রী বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৫ এপ্রিল, ২০২০, ৫:৪৬ পূর্বাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী):

করোনা আতঙ্কে কর্মহীন সাধারণ মানুষের জন্য ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি’র ব্যক্তিগত অর্থায়নে পাঠানো খাদ্য সামগ্রী, সোনাগাজীর নবাবপুর ইউনিয়নের গরীব, অসহায়, দুঃস্থ, শ্রমজীবী ও দিনমজুর ৪৫০টি পরিবারের মাঝে সুষমভাবে বিতরণ করা হয়েছে।

৪ই এপ্রিল শনিবার সকালে নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবের নেতৃত্বে বিতরন করা হয়।

এমপি নিজাম হাজারীর পাঠানো খাদ্য সামগ্রী সুষম বণ্টনের লক্ষ্যে ইউনিয়নকে দুই ভাগে বিভক্ত করে পূর্ব অংশের দায়িত্ব নেন-নবাবপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন। পশ্চিম অংশে ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবকে দায়িত্ব দেওয়া হয়। ইউনিয়নের দুই অংশে সকাল থেকে বাড়ি বাড়ি গিয়ে প্রকৃত দুঃস্থদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এইসময় উপস্থিত ছিলেন- সোনাগাজী উপজেলা যুবলীগের সহসভাপতি ওমর ফারুক রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন, নবাবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হক হকসাব, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল মন্নান, মহিলা ইউপি সদস্য সাফিয়া, বন্দর মার্কেট তরুন সংঘের সভাপতি শেখ কামাল সৌরভ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি’র এমন মানবিক উদ্যোগের জন্য প্রশংসা করেন এবং নবাবপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!