বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গোপনে সহযোগিতার দায়িত্ব নিয়ে মানুষের পাশে তৃণমূল নেতৃত্ব আসাদ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৫৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৫ এপ্রিল, ২০২০, ১২:১৯ অপরাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

করোনা মহামারীর কারণে থমকে যাওয়া এই সময়ে মানুষ অসহায় হয়ে পড়েছে । নানামুখী বিপদে মানুষ স্থবির হয়ে গেছে। কাজ নেই, খাদ্য নেই, যোগাযোগ নেই দেশের মানুষের এই অসহায় পরিস্থিতিতে পাশে দাড়িয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

তার একটি ফেসবুক স্ট্যাটাস ভাইরাল হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭.১০ মিনিটে ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি রাজশাহী জেলার খাদ্যের অভাবে দূস্হ- অনাহারী মানুষের সন্ধান চেয়েছেন ।

এই স্ট্যাটাসে তিনি অনাহারী মানুষদেরকে তাঁর সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়ে নিজের ফোন নম্বার দিয়েছেন। ফোন কল দেওয়ার ক্ষেত্রে কোন সমস্যা হলে এস এম এস করার অনুরোধ জানিয়েছেন।

ফেসবুকে দেওয়া স্ট্যাটাস:

ভাইরাল হওয়া ফেসবুক স্ট্যাটাসে মোঃ আসাদুজ্জামান আসাদ লিখেছেন, ‘বাড়িতে খাবার না থাকলে আমাকে কল দিন। আমি আপনাদেরই ভাই। ভাইয়ের কাছে কিসের লজ্জা!

আমি নিজে গোপনে আপনার বাসাতে
খাবার দিয়ে আসবো। যদিও আমি নিজেই খুব বেশি সামর্থবান না। তারপরেও বলছি আমার যা আছে তাই আপনাদের সাথে ভাগ করে খাবো।

যোগাযোগ : ০১৭১২২০৫৩৮০
মোহাঃ আসাদুজ্জামান আসাদ সাবেক সাধারণ সম্পাদক,রাজশাহী জেলা আওয়ামী লীগ

বিঃদ্রঃ নাম্বারে পেতে অসুবিধা হলে এস.এম.এস দিবেন।’

এ বিষয়ে যোগাযোগ করা হলে আসাদুজ্জামান আসাদ বলেন, সারাদশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জনজীবন বিপর্যস্ত । খেটে খাওয়া মানুষগুলো দিন এনে দিনেই খরচ করে । কিন্তু করোনার কারনে আজ তারা কর্মহীন
হয়ে অসহায়-অনাহারে জীবন যাপন
করছে । তাঁদের যেন অনাহারে থাকতে
না হয় সেই জন্য আমরা প্রতিদিন খাদ্য সামগ্রী বিতরণ করছি । তারপরও যদি কারো খাবার না থাকে আমার দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করলে আমি নিজে খাবার পৌছে দিব ।

তিনি আরো বলেন, অনেকেই লজ্জার কারনেও প্রকাশ্যে সাহায্য নিচ্ছেন না ।কিন্তু পরিবার নিয়ে অর্ধাহারে-অনাহারে দিন কাটাচ্ছে । তাঁরা আমার দেওয়া নম্বরে কল দিয়ে জানানো মাত্র গোপনীয়তার সাথে আমি নিজে গিয়ে তাঁদের বাড়িতে খাবার পোছাচ্ছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!