শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কমলনগরে শাসকষ্টে শিশুর মৃত্যু সতর্কতার স্বার্থে ৩টি বাড়ি লকডাউন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ১২:২২ অপরাহ্ণ

সিরাজুল ইসলামঃ
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডে আঁধা দুলালের বাড়িতে গতকাল শুক্রবার করোনা আক্রান্ত সন্দেহে এক মৃত্য শিশুর শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ।

এ ঘটনায় ঐবাড়িসহ ৩টি বাড়ি লকডাউন ঘোষণা করে সেসব বাড়ির বাসিন্দাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মীর মোঃ আমিনুল ইসলাম মঞ্জু জানান, করোনা ভাইরাসের উপসর্গ থাকায় ওই শিশু নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর শিশুটি করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত হওয়া যাবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবারক হোসেন জানান, গতকালকে শিশুটির মৃত্যু হয় পরে খবর পেয়ে করোনা ভাইরাস সন্দেহে তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। এ ঘটনায় ওই বাড়ি সহ ৩টি বাড়িতে অধিক সতর্কতার স্বার্থে লকডাউন ঘোষণা করা হয়েছে।
নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!