শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাভারের সড়কে অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি  দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী সাইফুল ইসলাম কে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে পুলিশের অভিযানে গ্রেফতার- ৭ জন জুয়াড়ী সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় চির নিদ্রায় শায়িত হলেন ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬৯২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ১২:২৮ অপরাহ্ণ

মো: মাসুদ রানা, কচুয়া প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়ার ১নং সাচার ইউনিয়নের দু’বারের নির্বাচিত চেয়ারম্যান ওসমান গনি মোল্লা (৬০) আর বেঁচে নেই (ইন্নাল্লিাহি……… রাজিউন)। তিনি শনিবার সকাল ৯টার দিকে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান।
শনিবার বাদ জোহর প্রথম জানাযা এবং দ্বিতীয় জানাযা রাগদৈল মাদ্রাসায় মাঠে শেষে রাগদৈল গ্রামের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ১ভাই, ১বোন বহুগুনগাহী রেখে গেছেন।
তিনি টানা ৯ বছর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের ১৬ বছর সাধারন সম্পাদক, সৎ ও নিষ্ঠাবান দায়িত্ব পালন করায় প্রিন্সেস ডায়না পদকে ঘোষিত হন। তিনি সততার কারনে দীর্ঘদিন চেয়ারম্যান ও ক্ষমতাসীন দলের নেতা থাকা সত্তে¡ও একটি ভাঙ্গা টিনের ঘরে জীবন কাটিয়েছেন বলেন স্থানীয়রা জানান।
তার মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ,উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি.এম আতিকুর রহমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও ইউপি চেয়ারম্যানবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!