শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ষাট পরিবারকে ত্রাণ দিল মানবতার সৈনিক >>dainikbanglarodhikar

অধিকার ডেক্স / ৩৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৬:৫৩ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রভাবে নীলফামারীর সুবর্ণখুলী গ্রামে কর্মহীন হয়ে পড়া ৬০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে মানবতার সৈনিক সংগঠন।

শুক্রবার(৩ মার্চ) মানবতার সৈনিক সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

ত্রাণ বিতরণের বিষয়টি নিশ্চিত করে সংগঠনের সদস্য সুদেব রায় বলেন, করোনা ভাইরাসের প্রভাবে আমাদের গ্রামের দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষেরা যাতে ঠিক ভাবে খেতে পারে,সেজন্য আমাদের এ ত্রাণ বিতরণ।এতে প্রত্যেক পরিবারের জন্য পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি আটা, এক কেজি আলু, এক কেজি লবণ ও সাবান একটি করে দেয়া হয়।

তিনি আরো বলেন, করোনার প্রভাবে গ্রামে কর্মহীন হয়ে পড়া দিনমজুরসহ নিম্ন আয়ের মানুষের কাছে আমরা ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছি।প্রয়োজনে আরও ত্রাণ সামগ্রী আমরা দিবো।মানবতার সৈনিক বলতে গেলে এটা আমাদের পারিবারিক সংগঠন।আমরা এ সংগঠনের উদ্যোগে বিভিন্ন সময় সামাজিক কার্যক্রম করে থাকি।এবারও তার ব্যতিক্রম করিনি।

এসময় সংগঠনের সদস্য রনজিৎ রায়, বিমল রায়, মিনাল কান্তি রায়, দিপক রায়, সাগর রায়, সুদেব রায়, বিপু রায়, উজ্জ্বল, তাপস, তৌহিদুল, জিয়া, অপুর্ব রায় ও তপু রায়
উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!