শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রানীশংকৈলে গুটিকয়েক তরুণ তরুণীর উদ্যোগে অর্ধশত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৬:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধিঃ

বর্তমানে পুরো পৃথিবী করোনা ভাইরাসের কারণে একেবারেই স্তব্ধ,যার প্রভাব পরেছে বাংলাদেশেও গত কয়েকদিন যাবৎ পুরো দেশ লক ডাইন থাকার ফলে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে গ্রামের খেঁটে খাওয়া,শ্রমজীবি,অসহায় পরিবার গুলো। এদের পাশে দাড়াঁতে রানীশংকৈল উপজেলার একঝাঁক তরুণ তরুণী সেচ্ছায় কাজ করে যাচ্ছে।

”মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য,মানবসেবায় হোক সকল মানুষের ধর্ম” এই স্লোগানকে সামনে রেখে মোঃ তাসির উদ্দীনের পরিচালনায়
আজ 3 ই এপ্রিল শুক্রবার ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার 3 নং হোসেনগাঁও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রায় অর্ধশতাধিক দিন মুজুর,খেটেঁ খাওয়া অসহায় পরিবারগুলোকে নিত্যপ্রয়োজনীয় খাদ্র সামগ্রী বিতরণ করা হয় এবং সতর্কতা মূলক প্রচারণা চালানো হয়।

এই পুরো কার্যক্রমে আর্থিকভাবে ও সেচ্ছায় শ্রম দিয়ে সহযোগিতা করেন রানীশংকৈল পল্লীবিদ্যুৎ অফিসে কর্মরত মোঃ নুরুল ইসলাম,বিশ্ব মানব কল্যাণ ফোরামের চেয়ারম্যান সাংবাদিক সোহাগ আলী,তাসির উদ্দীন, তানজিলা আক্তার, হৃদয় রানা, ইসমাঈল হোসেন, সাকিব খান, উজ্জল, আমিরুল ইসলাম,নাইম হোসেন বাপ্পী সহ অন্যান্যরা।

এই সময় আমাদের প্রতিনিধিকে পরিচালক তাসির উদ্দীন বলেন , আমরা আজ থেকে নিজেদের অর্থায়ানে ত্রাণ সহয়তা শুরু করলাম আমাদের সামর্থ্য অনুযায়ী আগামীতেও চেষ্টা করবো অসহায়দের পাশে থাকার এবং ভবিষ্যতে প্রতিটি দুর্যোগ মোকাবেলায় বিভিন্ন সময় অসহায় গরীব মানুষের পাশে থেকে দুর্যোগ মোকাবেলা করবো ইনশাআল্লাহ।
এছাড়াও স্মন্বয়ক তানজিলা আক্তার বলেন, আমরা আগামীতে আরো বিশাল ত্রান-সাহায্য কর্মসূচি পালন সহ বিভিন্ন সময়ে বিভিন্নভাবে অসহায় মানুষের সেবার কার্যক্রম চালিয়ে যাব। এই কাজে আপনাদের দোয়া,সহযোগিতা ও সমর্থন প্রয়োজন।
এই সময় ত্রান সহায়তায়
চাউল,ডাল,আটা ,আলু, তেল, লবণ,পেয়াজ,সাবান,স্যাভলন সহ ইত্যাদি ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় এবং গ্রামের মানুষের মাঝে করোনা ভাইরাসের সতর্কতামূলক লিফলেট প্রচার করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!