শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুনামগঞ্জের ছাতকে “নাফিসা ডেইরি ফার্ম” নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন সীতাকুণ্ডে পাঁচটি চোরাই গরু উদ্ধার সহ আটক তিন সীতাকুণ্ডে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ সম্পন্ন বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইউনাইটেড ট্রাষ্টের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৫১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৪:৫১ অপরাহ্ণ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ছাগলনাইয়া উপজেলাধীন ১০ নং ঘোপাল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ইউনাইটেড ট্রাষ্ট এর উদ্যোগে বৃহস্পতিবার (২ এপ্রিল) করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ৬১২টি গরীব ও অসহায় পরিবার’র মধ্যে চাল, আটা, ডাল, আলু, পেঁয়াজ, লবন, তেল ও সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইউনাইটেড ট্রাষ্ট’র ফেনী জেলা সমন্বয়কারী মোহাম্মদ ফয়সাল ভুঁইয়া এই বিতরণ কার্যক্রম শুরু করেন। করোনা ভাইরাসে আতঙ্ক নয় সচেতনতার মাধ্যমেই “প্রতিরোধ” করতে হবে এই প্রতিপাদ্যকে সামনে রেখে ওয়াহিদুর রহমান স্বাস্থ্যকেন্দ্রের সংলগ্ন খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়। ইউনাইটেড ট্রাস্টের পক্ষ থেকে ইউনিয়ন বাসির উদ্দেশ্যে মোঃ ফয়সাল ভুঁইয়া বলেন, অকারনে বাড়ির বাহিরে বের হবেন না। সমাজিক দূরত্ব বজায় রাখুন। ঘরে থাকুন, নিজ পরিবার ও দেশবাসীকে সুরক্ষিত রাখুন। গণজমায়েত পরিহার করুন। সাবান, পানি বা স্যানিটাইজার দিয়ে ঘনঘন হাত পরিষ্কার করুন। অতিরিক্ত পণ্যদ্রব্য ক্রয় করিবে না। এই ত্রান বিতরন কর্মসূচী সামনেও বিভিন্ন ওয়ার্ডে অব্যহত থাকবে বলে ট্রাস্টের অফিস থেকে জানানো হয়।

এইসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন-ইউনাইটেড ট্রাষ্টের কর্মকর্তা ও কর্মচারীগন, জনপ্রতিনিধি এবং ঘোপাল ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ ও প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!