শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আওয়ামী লীগ নেতা কাজী এনামুল হক শামীমের উদ্যোগে ৫শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন- দৈনিকবাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৫:০৯ পূর্বাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
বিশ্বব্যাপী ভয়াবহ করোনায় ভাইরাসে আতঙ্কে ইউনিয়নের সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের গৃহবিন্ধ ও সাধারন পরিবারের সদস্যদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছেন, উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক, আশরাফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সিনি. যুগ্ম আহবায়ক কাজী এনামুল হক শামীমের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।
বৃহস্প্রতিবার ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ড়ের বিভিন্ন গ্রামের গৃহবন্ধি,গরীর-অসহায় ৫শ’ পরিবারের সদস্যদের ১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ১কেজি মশারির ডাল, ১ কেজি সয়াবিন তৈলও হাত ধোয়ার সাবান সামগ্রী বিতরন করা হয়।
এ ব্যাপারে আশরাফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সিনি. যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ঠিকাদার কাজী এনামুল হক শামীম বলেন,বর্তমান করোনা পরিস্থিতিতে আমার ইউনিয়নের সাধারন মানুষ না খেয়ে কষ্টে থাকতে পারেনা। সাধ্যমতে চেষ্টা করছি সাধারন মানুষের পাশে থাকতে। তিনি আরো বলেন, আমাদের সকলকে নিয়ম মেনে চলতে হবে। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বাহির হবেন না। নিজে বাঁচুন, অন্যকেও বাঁচতে দিন।
এ সময় জগৎপুর বাজার পরিচালনা কমিটির সাধাধারন সম্পাদক মো. ইদ্রিস মিজি, আওয়ামীলীগ নেতা শামসুদ্দিন সৈকতসহ বিভিন্ন শ্রের্নী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার জগৎপুর বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরন করছেন, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার কাজী এনামুল হক শামীম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!