বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। ছাত্রনেতা আকরামের ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগ।। প্রবন্ধ “অপরিকল্পিত পরিবেশে জীবনযুদ্ধ” মানবতা পরম ধর্ম, অসহায় মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে মানুষের নৈতিক কর্তব্য ও দায়িত্ব
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রানীশংকৈল উপজেলা ছাত্রলীগ নেতা তামিম হোসেনের উদ্যোগে বিনামূল্যে মাস্ক বিতরণ ও জীবানুনাশক স্প্রে- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০, ৫:৩৯ পূর্বাহ্ণ

সোহাগ আলী, রাণীশংকৈল প্রতিনিধিঃ

মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য।
মানব সেবায় যেনো হয় সকল মানুষের ধর্ম।
নোভেল করোনা ভাইরাস যখন পুরো বিশ্বের ন্যায় বাংলাদেশেও হানা দিয়েছে তখন মাননীয় প্রধানমন্ত্রী সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ,প্রতিষ্ঠান করোনা মোকাবেলায় এগিয়ে আসছেন নিজ নিজ জায়গা থেকে তেমনি ভাবেই থেমে নেই রানীশংকৈল আপমোর জনতার নেতা,সমাজসেবক,তরুণদের আইকন,রানীশংকৈল উপজেলা ছাত্রলীগের প্রাণ, রানীশংকৈল পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ তামিম হোসেন।
তিনি নিজ উদ্যোগে অসহায় ভ্যান চালক,রিক্সাচালক,খেটে খাওয়া,দিনমজুর সহ সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে
করোনা ভাইরাস প্রতিরোধক মাস্ক ও সাবান বিতরণ সহ পৌর এলাকা ও হাট-বাজারে জীবানু নাশক স্প্রে করেন।
পহেলা এপ্রিল বুধবার দিনব্যাপি উপজেলার বিভিন্ন এলাকা, পৌরশহর, হাট-বাজার
অলিগলিতে জীবাণু নাশক স্প্রে মাস্ক ও সাবান বিতরণ করেন।
বিশেষ করে তিনি দিনমজুর ও রিক্সা,অটো স্টেশন গুলোতে চালকদের মাঝে নিজ হাতে মাস্ক বিতরণ করেন এবং পরিয়ে দেন।
এসময় তিনি তাদের থেকে বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন এবং সহয়তার আশ্বাস দেন।
এইসময় অন্যান্য ছাত্র’লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছাত্র’লীগ নেতা তামিম হোসেন আমাদের প্রতিনিধিকে বলেন, আমার ব্যাক্তিগত উদ্যোগে যতটুকু সম্ভব সারাদেশের ন্যায় করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতা সৃষ্টি করতে রানীশংকৈল উপজেলা ছাত্র’লীগ নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন সচেতনা মূলক কাজ করে যাচ্ছি,আগামীতেও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মানবসেবায় যুক্ত থাকবো ইনশাল্লাহ্। আপনারাও নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসুন এবং সতর্ক থাকুন।
বিশ্বস্তসূত্রে আরো জানা যায় যে, তিনি সহ তার নেতাকর্মীরা দিন আনে দিন খায় এমন অসহায় মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরণের উদ্যোগ হাতে নিয়েছেন যা দ্রুত সম্পূর্ণ করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!