শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

প্রতিবন্ধী কর্মহীনদের মাঝে কমলনগর অফিসার ইনচার্জ ত্রাণ বিতরণ – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৭:০৯ পূর্বাহ্ণ

সিরাজুল ইসলাম লক্ষ্মীপুর। করোনাভাইরাস যাতে আর বিস্তার ঘটাতে না পারে সে জন্য কিছু কঠিন সিদ্ধান্ত নিয়েছে সরকার। যার অন্যতম ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি। মানুষ যাতে পরস্পরের সংস্পর্শে এসে করোনা ছড়াতে না পারে তার জন্য অনেক জায়গা লকডাউন ঘোষণা করা হয়েছে।

এসব সিদ্ধান্তের পর বদলে গেছে লক্ষ্মীপুরের কমলনগরের চেহারা। নিম্নআয়ের মানুষ ও দিনমজুররা এখন দৈনিক খাওয়া যোগাড় করতে পারছে না। এ অবস্থায় বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থা নিজেদের মতো করে ক্ষতিগ্রস্তদের সহায়তায় এগিয়ে আসছে।

তারই অংশ হিসেবে বাংলাদেশ পুলিশের কমলনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল আফছার প্রতিদিন নির্দিষ্ট বিভিন্ন দিনদিন সহ আজ (বুধবার) এই খাদ্য বিতরণ করেছে তোরাব গন্জ ইউনিয়নের হাজ্বি ফাজেল মিয়ার হাট, অসহায় মানুষদের মাঝে চাল, ডাল, আলু, তেল, পেয়াজ সহ খাদ্য সামগ্রী বিতরণ করা করেছেন।
অফিসার নুরুল আফছার বলেন সমাজের বৃক্তশীলরা করোনায় কর্মহীন অসেহায় মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!