রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনায় ঘর বন্ধি মানুষের মাঝে সোনাগাজী উপজেলা যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

অধিকার ডেক্স / ২৪৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ১২:০৭ অপরাহ্ণ

মোহাম্মদ ইকবাল হোসাঈন : করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে সাধারণ দিন মজুর, খেটে খাওয়া শ্রমিকদের কাজ বন্ধ হওয়ায় অনেকেই খেতে পারছে না। এবতাবস্থায়, অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে পহেলা এপ্রিল বুধবার সকালে সোনাগাজী উপজেলা যুবলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি, সাবেক ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরণ ও সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভূট্টুর উপস্থিতিতে সোনাগাজী উপজেলা পরিষদের সামনে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র এড. রফিকুল ইসলাম খোকন। উপজেলার ১০ টি ইউনিটে যুবলীগ নেতাকর্মীরা বাড়ী বাড়ী পৌঁছে দেবেন এই খাদ্য সামগ্রী।

 



এসময় উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা যুবলীগের সভাপতি, সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ বলেন, ফেনী-২ আসনের মাননীয় সাংসদ ও ফেনী জেলা আ’লীগের সাধারন সম্পাদক জননেতা নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে আমাদের উপজেলা যুবলীগের পক্ষ থেকে করোনা সমস্যায় যে সকল অসহায় পরিবার গুলো না খেয়ে দিন কাটাচ্ছে, তাদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী উপজেলার দায়িত্বশীল নেতাকর্মীদের মাধ্যমে পৌঁছে দিচ্ছি। তিনি আরো বলেন, এই খাদ্য সামগ্রী সহায়তা অব্যাহত থাকবে যত দিন অসহায় মানুষ তাদের কর্মক্ষেত্রে না পৌঁছাবে।

এছাড়াও উপজেলা যুববলীগের উদ্যোগে গত ৩১ মার্চ সোনাগাজী উপজেলার বিভিন্ন স্থানে করোনা ভাইরাস নিয়ে জনসাধারণকে সচেতন করতে মাইকিং করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!