শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে ৪ শ পরিবারের এক সপ্তাহের খাবার দিলেন প্রকৌশলী হোসাইন- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১০:০৯ পূর্বাহ্ণ

খালেকুজ্জামান শামীম :

বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে গৃহবন্ধী হয়ে যাওয়া হাজীগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলার হতদরিদ্র অসহায় দিনমজুর ও রিক্সাচালক চার শতাধিক পরিবারের মাঝে এক সাপ্তাহের খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার সকল কার্যক্রম সম্পন্ন করেছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও বিদ্যুৎ বিভাগ পাওয়ারসেলের মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ নবনির্বাচিত আইইবির ভাইস-প্রেসিডেন্ট ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের উদ্যোগে রোটারি ক্লাব অব ঢাকা প্যাসিফিক এর সহযোগিতায়, ৯নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নূরুর রহমান বেলা এবং সাবেক ছাত্রনেতা মাহাবুব চৌধুরীর তত্ত্বাবধানে হাজীগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলার বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় লক ডাউন সময়ে ৪০০ শ্রমজীবী হতদরিদ্র অসহায় দিনমজুর ও রিক্সাচালক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, তেল, লবন, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন যুগান্তরকে বলেন, করোনা ভাইরাস বর্তমানে সারা বিশ্বে ছড়িয়ে পরেছে এবং সমগ্র মানবজাতির জন্য এক মহামারি রূপ ধারন করেছে।আমাদের দেশেও এর প্রভাব বিস্তার করেছে । করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশ দশদিনের সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

করোনা ঝুঁকিতে বন্ধ করে দেওয়া হয়েছে মিল ফ্যাক্টরীসহ দোকানপাট ও যোগাযোগ ব্যবস্থা । ফলে এক প্রকার গৃহবন্দি হয়ে পড়েছে মানুষ । এমনটা অবস্থায় অসহায় হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ গুলোও । তিনি বলেন, নিম্ন আয়ের মানুষ, দিনমজুর ও খেঁটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয় ।

দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ক্ষুদ্র সামর্থ অনুযায়ী আমাদের কিছু করার চেষ্টা তাদের জন্য । দেশের বর্তমান পরিস্থিতিতে প্রতিটি বিত্তবান ব্যক্তির উচিৎ এই মানুষ গুলোর পাশে এসে দাঁড়ানো এবং তাদের সহযোগীতা করা ।

তিনি আরোও বলেন, যে জাতি বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে যার যা কিছু ছিল তাই নিয়ে শত্রুর মোকাবেলা করে বিজয় ছিনিয়ে এনেছে, সে জাতি তার সুযোগ্য কন্যার ডাকে সাড়া দিয়ে COVID 19 কে পরাজিত করবেই ইনশাআল্লাহ।আসুন সরকারের সিদ্ধান্ত মোতাবেক নিজ নিজ গৃহে অবস্থান করে করোনা ভাইরাসের সংক্রামন প্রতিহত করি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!