শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে এক ঘরে ৩ জন অসুস্থ্য করোনা ভাইরাস সন্দেহে এলাকায় আতঙ্ক -দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ৯:০৩ পূর্বাহ্ণ

হাসানুজ্জামানঃ
চাঁদপুরের শাহরাস্তিতে একই ঘরে ৩ জন অসুস্থ্য হওয়ায় করোনা ভাইরাস সন্দেহে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
৩০ মার্চ সোমবার সন্ধ্যায় উপজেলার কাজির নগর ও পদুয়া গ্রামের সীমান্তে নতুন হাজী বাড়িতে এই অসুস্থ্য হওয়ার ঘটনা ঘটে।
জানা যায়, ওই বাড়ির শাহ্ আলমের ছেলে রেদোয়ান হোসেন সাজ্জাদ (১৬) গত ২৬ মার্চ বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম থেকে বাড়ি আসে। আসার পরেই সে অসুস্থ্য হয়। এরপরই তার ছোট বোন ফারজানা আক্তার (৩) ও মা বিলকিছ বেগম (৩৪) অসুস্থ্য হয়।
এবিষয়ে অসুস্থ্য সাজ্জাদের দাদা নুরুল ইসলাম বলেন, সংসারের সবাই সুস্থ্যই ছিলো। নাতি সাজ্জাদ চট্টগ্রাম থেকে বাড়ি আসার পর থেকে এক এক করে তারা অসুস্থ্য হতে থাকে। বর্তমানে গ্রাম্য ডাক্তারের চিকিৎসায় রয়েছে তারা।
অসুস্থ্য সাজ্জাদ বলে, আমি ২৬ মার্চ মার্চ বৃহস্পতিবার বাস যোগে বাড়ি আসি। বাড়িতে আসার পরই আমি জ্বর ও কাশে আক্রান্ত হই। সাথে শরীর ও মাথা ব্যথা রয়েছে। আমি অসুস্থ্য হওয়ার পর আমার ছোট বোন ফারজানা, তারপর মা অসুস্থ্য হয়। তাদেরও একই সমস্যা রয়েছে। তবে তারা মাঝে-মধ্যে বমি করে। আমরা চিকিৎসা নিচ্ছি। সংশ্লিষ্ট প্রসাশনের কাছে প্রয়োজনীয় চিকিৎসা ও সহযোগিতা কামনা করে সে।
এলাকাবাসী বলেন, একান ওকান থেকে এলাকায় বিষয়টি ছড়িয়ে পড়লে আমরা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে মোবাইলে অবহিত করি। সংশ্লিষ্ট প্রসাশন দেখভালের আশ্বাস প্রদান করেছেন।
অতিদ্রুত তাদের এঅবস্থা হওয়ায় আমরা শংকিত ও আতঙ্কিত। অসুস্থ্য ব্যক্তিদের শারিরীক পরীক্ষা ও সু-চিকিৎসা প্রদানের মাধ্যমে সুস্থ্য করে তুলতে সংশ্লিষ্ট প্রসাশন ও সরকারের সু-নজর কামনা করেন তারা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!