বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু বকশীগঞ্জে শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে শ্রীশ্রীঠাকুর রামকৃষ্ণ দেবের জন্মোৎসব উপলক্ষে সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রাম আলোর মুখ দেখতে বসছে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল শতাধিক এতিম শিশুদের ইফতার দিলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মহান স্বাধীনতা দিবসে পলি বাংলাদেশের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা বঙ্গবন্ধু পরিষদ আল আইন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। ছাত্রনেতা আকরামের ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগ।। প্রবন্ধ “অপরিকল্পিত পরিবেশে জীবনযুদ্ধ” মানবতা পরম ধর্ম, অসহায় মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে মানুষের নৈতিক কর্তব্য ও দায়িত্ব
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাচোল হাসপাতলে পিপিই ও হ্যান্ড গ্লোভস হস্তান্তর চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ৯:৪৫ পূর্বাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

-চাঁপাইনবাবগঞ্জে’র নাচোল উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিএ সুলতানা পাপিয়ার নিকট পিপিই, হ্যান্ড গ্লোভস ও উন্নতমানের থার্মোমিটার হস্তান্তর করেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ আমিনুল ইসলাম। আজ মঙ্গলবার সকাল ১০টায় নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার নিকট ১৩’পিছ পিপিই, হ্যান্ড গ্লোভস ও উন্নতমানের থার্মোমিটার হস্তান্তর করেন এমপি’র প্রতিনিধিরা। এছাড়াও অন্যন্য প্রতিষ্ঠান কে ০৭'(সাত)পিছ পিপিই হস্তান্তর করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা সুলতানা পাপিয়া উপস্থিত থেকে পিপিই, হ্যান্ড গ্লোভস ও থার্মোমিটার গ্রহণ করেন। হস্তান্তরকালে পৌর বিএনপির সভাপতি মোসাদ্দেকুর রহমান, সাধারণ সম্পাদক দুরুল হোদা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুর কামাল, বিএনপি নেতা আমানুল্লাহ আল মাসুদসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলাতেও এমপির প্রতিনিধিদদের মাধ্যমে তিনি পিপিই, হ্যান্ড গ্লোভস ও উন্নত প্রযুক্তির থার্মোমিটার হস্তান্তর করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!