সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার সাচারে খাদ্যসামগ্রী, মাস্ক ও জীবানুনাশক স্প্রে প্রদান- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩১৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১১:৩০ পূর্বাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রত্যাশী কামরুন্নাহার ভ‚ঁইয়ার উদ্যোগে সাচার বাজারে ইউনিয়নের বিভিন্ন গ্রামের গৃহবন্দি,শ্রমজীবী ও অসহায় পরিবারের এক শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
মঙ্গলবার সাচার বাজারে কামাল উদ্দিন টাওয়ারের নিচতলায় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ওই ইউনিয়নের কলাকোপা,হাতিরবন্দ,মাইথা দিঘিরপাড়,সাচার,রামের দিঘির পাড়,রাজারামপুর,জমদ্দার দিঘিরপাড়,চৌধুরী দিঘির পাড় এলাকার অসহায় মানুষের মাঝে ৫কেজি চাল,১ কেজি করে ডাল, পেয়াজ,তৈল ও হাত ধোয়ার সাবান সামগ্রী বিতরণ করেন। পরে তিনি সাধারন মানুষের মাঝে জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের জন্য মাস্ক বিতরণ ও সাচার বাজারসহ বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে করেছেন।
নিজে বাঁচুন, অন্যকেও মরনব্যাধী করোনা ভাইরাস সংক্রমন থেকে বাঁচান। এমন আহŸান জানিয়ে কামরুন্নাহার ভ‚ঁইয়া বলেন,সরকারের নিয়ম মেনে ঘরে কিছুদিনের জন্য থাকার অনুরোধ করেন। তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন জনবান্ধব নেত্রী। তিনি সবসময় দেশের মানুষের কথা ভাবেন। তাই দেশের স্বার্থে সবকিছু বন্ধ রেখে মানুষকে নিরাপদে রাখার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ সকল মানুষের জন্য দোযা কামনা করেন।
এসময় সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো: আবু হানিফ,সাচার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু,সাচার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনু,সাচার বাজার পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন ভ‚ঁইয়া,সাচার জগন্নাথ ধাম,পূজা ও সাংস্কৃতিক সংঘের সাবেক সাধারন সম্পাদক নিখিল দাস,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহŸায়ক ফয়সাল ভ‚ইয়া, সাচার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো: বিল্লাল হোসেনসহ বিভিন্ন শ্রেনীর পেশার লোকজন উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার সাচারে গৃহবন্দি মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করছেন কামরুন্নাহার ভ‚ঁইয়া।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!