শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিরামপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার সন্তানদের মানববন্ধন গ্রেফতার ৭ নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাতের আধারেও খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসক কামরুজ্জামান সেলিম- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩০ মার্চ, ২০২০, ১০:০৪ পূর্বাহ্ণ

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বিশ্বব্যাপী ছড়িয়েপড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত আজ বাংলাদেশও । ভাইরাসের প্রাদুর্ভাব রোধে গত ২৬ মার্চ থেকে সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে সকল ব্যবসা প্রতিষ্ঠান। প্রায় সব সড়কে যানবাহন চলাচলও বন্ধ।
শহরের পাশাপাশি বিভিন্ন গ্রামাঞ্চলও কার্যত ‘লকডাউন’ ঘোষণা করা হয়েছে। এ অবস্থায় ঘর থেকে বের হতে না পেরে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। এসব নিম্ন আয়ের ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ায় কেউ যেন বাড়ি থেকে বের না হয় তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নিম্ন আয়ের মানুষদের ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী রাতের আধারেও বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

রোববার (২৯ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত ঠাকুরগাঁও শহরের বিভিন্ন মহল্লায় ও ওয়ার্ডের নিম্ন ও দরিদ্র পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক।

এসময় প্রায় একশত পরিবারের মাঝে প্রত্যেক পরিবারে ১০ কেজি চাল, ২ কেজি চিড়া, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ কেজি ডাল, ৫শ গ্রাম নুডুলস সহ মোট ১৬ কেজি ৫শ গ্রাম খাদ্য সামগ্রীর প্যাকেট দেওয়া হয়।

খাদ্য সামগ্রী দেওয়ার সময় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম প্রতিটি পরিবারের সদস্যদের বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আপনারা কেও ঘরে থেকে বাইরে যাবেন না। বাইরে না যাওয়ার জন্য প্রধানমন্ত্রী আপনাদেরকে এই খাবার গুলো পাঠিয়েছেন। তাই আপনার বাইরে না গিয়ে নিজ নিজ বাড়িতে অবস্থান করুন।

খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার কাজে সহযোগিতা করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান, পৌর আওয়ামী লীগের সভাপতি একরামুল হক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুসহ অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!