মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কেড়ে নিলো বাবা ছেলের প্রাণ ছয় ইউপি চেয়ারম্যান মাঠে নেমে ভোট চাইছেন দোয়াত- কলমে ফরিদপুরে তীব্র দাবদাহে ১৬শত মুরগির মৃত্যু, পথে বসছে তরুণ উদ্যোক্তা ফিলিস্তিনিকে স্বাধীন রাষ্ট্রের মর্যাদা স্থাপনের পক্ষে ফরিদপুর জেলা ছাত্রলীগের পদয়াত্রা ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত অভিন্ন সার্ভিস বিধি ও বৈষম্য দূরীকরণের দাবিতে বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন পাঁচবিবিতে তীব্র তাপদাহের প্রকোপ ও ধুলাবালি থেকে বাঁচতে রাস্তায় পানি আগুনে পুড়ে যাওয়া ১০টি বসতঘরের পরিবারকে দেখতে যান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আওলাদ আলী রেজা সীতাকুণ্ডে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় নিখোঁজের ৩দিন পর স্কুল ছাত্র সিফাত উদ্ধার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩০ মার্চ, ২০২০, ২:৪১ অপরাহ্ণ

মোঃ মাসুদ রানা,কচুয়া প্রতিনিধিঃ
চাঁদপুরের কচুয়ায় নেহাল আহমেদ সিফাত নামে এক স্কুল ছাত্র নিখোঁজের ৩দিন পর উদ্ধার হয়েছে। সোমবার দুপুরে তাকে আকষ্মিক ভাবে বাড়ির পাশে অচেতন অবস্থায় ঘুরাফেরা করতে দেখতে পায় এলাকাবাসী।
জানা গেছে, কচুয়া উপজেলার তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র নেহাল আহমেদ সিফাত করোনা ভাইরাস সংক্রমনের ছুটিতে শনিবার সকালে তার মামার বাড়ি পাথৈর থেকে পার্শ্ববতী দোকানে যায়। পরে আর তার মামার বাড়ি কিংবা নিজ বাড়িতে ফিরে যাইনি।
স্থানীয় অধিবাসী আফজাল মিয়া,ইসরাত জাহান লিজা ও তাছারব হোসেন জানান, শনিবার সকালে বাড়ির পাশে একটি দোকানে তাকে অজ্ঞাত যুবক চিপস কিনে দিতে দেখেছি। পরে তাকে মোটরসাইকেলে উঠিয়ে দক্ষিন দিকে ওই যুবক নিয়ে যায় বলে তারা জানান। স্কুল ছাত্র নেহাল আহমেদ সিফাতের খালাতো বোন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শেষ বর্ষের ছাত্রী তুলি রহমান জানান, করোনা ভাইরাসের ছুটি সিফাত মামার বাড়িতে আমার কাছে পড়াশুনা করেছে। শনিবার সিফাত বাড়ির পাশে দোকানে চিপসের জন্য দোকানে গেলে সে নিখোঁজ হয়। তাকে খোজাখুজি করেও কোথায় পাওয়া যায়নি। উদ্ধারের পর স্কুল ছাত্র সিফাতকে কৌশলে কে বা কাহারা গৌরিপুর এলাকায় নিয়ে যায় বলে সে তার পরিবার ও পুলিশের কাছে স্বীকারোক্তি দেয়।
এ ব্যাপারে সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো: আবু হানিফ জানান, স্কুল ছাত্রের নিখোঁজের বিষয়টি তার পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। পরে সোমবার ছেলেটিকে পাওয়া গেছে বলে তার পরিবার ও এলাকাবাসী আমাকে জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!