সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শারজাহে প্রবাসী শিল্পী সংগঠনের বর্ষপূর্তি উৎসব সোনাগাজী উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত খুলনায় স্মার্ট কৃষি প্রযুক্তি সম্প্রসারণে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার পাঁচবিবির পুলিশ কর্মকর্তার মেয়ের অভাবনীয় সফলতা শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে  প্রার্থীদের প্রতীক বরাদ্দ,আনুষ্ঠানিক প্রচার প্রচারনা শুরু বকশীগঞ্জে বোরো ধান-চাল সংগ্রহ অভিযান এর উদ্বোধন নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক পর্ণগ্রাফি সংরক্ষণ সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে গ্রেপ্তার – ৭ পাঁচবিবিতে ডাকাতির প্রস্তুতি মামলায় গ্রেফতার-১ অভিষেক বন্দোপাধ্যায় এর সমর্থনে ডা:হা: বিধানসভার পর্যবেক্ষক সামীম আহমেদ এর নেতৃত্বে মশার্ট খাজের পোল থেকে সোনামুখী পর্যন্ত বিশাল বাইক মিছিল খুলনার দাকোপের কৈলাশগজ্ঞ ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু নবীনগরে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার সীতাকুণ্ডে গাঁজা সহ আটক ৩ জিএমপি পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তিতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি করতে ওসি শাহ আলমের দায়িত্বশীল ভূমিকা- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩১৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ মার্চ, ২০২০, ৩:৩০ পূর্বাহ্ণ

সিদ্দিকুর রহমান নয়ন:

মরণব্যধি করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টি করতে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম দিনব্যাপী দায়িত্বশীল ভূমিকা পালন করেছেন।
২৮ মার্চ শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার উত্তরাঞ্চলীয় বিভিন্ন হাট-বাজার পরিদর্শন করেন। এছাড়া তিনি ইউনিয়ন এবং বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধিদের মাধ্যমে জন-সাধারণকে সচেতন ও সতর্কতা অবলম্বন করতে উদ্বুদ্ধ করেন। এসময় উপস্থিত ছিলেন, টামটা উত্তর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দ্বর্জি, টামটা দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল আলম মানিক, টামটা দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নজরুল ইসলাম, উয়ারুক বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মজুদার সহ স্থানিয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় সবার উদ্যেশ্যে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম (এলএলবি) বলেন, গোটা বিশ্বের সাথে আমরাও চরম বিপর্যয়ে মুখে আছি। এক মাত্র মহান আল্লাহ্ যদি আমাদের উপর রহমত দান না করেন তাহলে কি অবস্থা হবে বলা যায় না। তাই আপনারা যে যেখানে আছেন আর যে ভাবেই আছে নিজের হেফাযত করুন এবং অ ন্যকে নিরাপদে থাকতে সহযোগিতা করুন। এছাড়া স্থানিয় সংসদসদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনা ও সরকারের প্রজ্ঞাপন সবাইকে মেনে চলার উদ্বাত্ত আহ্বান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!