রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে কে এই হাসমত ফকির এর অপকর্মের শেষ কোথায় শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ইনশাআল্লাহ করোনা পরিস্থিতিতে আমিরাবাদে কোন মানুষ না খেয়ে মরবেনা- জহির চেয়ারম্যান- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ মার্চ, ২০২০, ২:০০ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি:-

করোনা পরিস্থিতিতে সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম জহির’ বলেন- ইনশাআল্লাহ আমিরাবাদ ইউনিয়নে কোন মানুষ না খেয়ে মরবেনা। যতদিন এই পরিস্থিতি থাকবে ততদিন খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

২৯শে মার্চ রবিবার দুপুরে নিজ অর্থায়নে- ইউনিয়নের অসচ্ছল একশত পরিবারকে, ৫ কেজি করে চাউল, ২ কেজি আলু, ১কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তৈল সহ (মোট ১০কেজির প্যাকেজ) বাড়ীতে বাড়ীতে পৌঁছে দেন- চেয়ারম্যান জহিরুল আলম জহির।

চেয়ারম্যান জহিরুল আলম জহির জানান- এভাবে যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে, ততদিন আমিরাবাদ ইউনিয়ন পরিষদ অথবা আমার ব্যাক্তিগত অর্থায়নে, হতদরিদ্র সাধারণ মানুষের মাঝে এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে। আমার ইউনিয়নে যারা খাদ্য সংকটে পড়বেন তারা ইউপি সদস্যদের মাধ্যমে অথবা সরাসরি আমার নাম্বার – 01736737874. যোগাযোগ করার অনুরোধ করছি।

চেয়ারম্যান জহিরুল আলম জহির আরো বলেন- সরকারের পাশাপাশি এলাকার সামর্থবান সকলকে নিম্ম আয়ের এইসব মানুষকে খাদ্য সহ সর্বাত্মক সহযোগিতা করার উদাত্ত আহ্বান জানাই।

খাদ্য বিতরণ কালে উপস্থিত ছিলেন- আমিরাবাদ ইউপি প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব গেদুমিয়া ভূঞা, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল বারেক আরুমিয়া, ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীম, ওহিদ হোসেন, নিজাম উদ্দিন, ইউপি সচিব আবদুল হালিম, যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদ, এনামুল হক, ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন খন্দকার, জিয়াউদ্দিন পামেল প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!