সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফিলিস্তিনিকে স্বাধীন রাষ্ট্রের মর্যাদা স্থাপনের পক্ষে ফরিদপুর জেলা ছাত্রলীগের পদয়াত্রা ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত অভিন্ন সার্ভিস বিধি ও বৈষম্য দূরীকরণের দাবিতে বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন পাঁচবিবিতে তীব্র তাপদাহের প্রকোপ ও ধুলাবালি থেকে বাঁচতে রাস্তায় পানি আগুনে পুড়ে যাওয়া ১০টি বসতঘরের পরিবারকে দেখতে যান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আওলাদ আলী রেজা সীতাকুণ্ডে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ নেতার মহতী উদ্যেগ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০, ৩:১৫ অপরাহ্ণ

সিদ্দিকুর রহমান নয়ন :

করোনা ভাইরাস প্রতিরোধে হ্যান্ডওয়াশ, মাক্স ও লিফলেট বিতরণ।
মরণব্যধি করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টি করতে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান জীবন নানান উদ্যোগ গ্রহন করেছেন।

গতকাল ২৬ মার্চ শুক্রবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন অঞ্চলে তিনি হ্যান্ডওয়াশ, মাক্স ও লিফলেট বিতরণ করেছেন। এসময় তাঁর সাথে ছিলেন,
ছাত্রলীগ নেতা তানভীর হাসান সাগর, আবদুল বাছের সবুজ, ইয়ামিন রাজু, মোঃ নিজাম খান, মোঃ জাহিদ হাসান, মোঃ আব্দুল্লাহ্, মোঃ সাকিবুল হাসান ও লিমন।

ছাত্রলীগ নেতা মিজানুর রহমান জীবন বলেন, বিশ্বের ১৯৬ দেশে এই ভাইরাস হানা দিয়েছে। যার ব্যতিক্রম নিজ দেশেও নেই। এবিষয় সরকার বাহাদুরের গৃহিত সিদ্ধান্ত, আদেশ ও উপদেশগুলো মেনে চলা একান্ত প্রয়োজন। উপজেলা প্রশাসন ও আইন শৃংখলা বাহিনী সার্বক্ষণিক আমাদের কল্যানে নিরলস কাজ করে যাচ্ছেন। এই ভয়াবহ ভাইরাস মোকাবিলা করতে বাংলাদেশ ছাত্রলীগ শাহরাস্তি উপজেলা কমিটির সকল নেতা কর্মিকে জনসচেতনতা বাড়াতে নিজ নিজ ভূমিকা পালনে দায়িত্বশীল হতে উদ্বাত্ত আহ্বান জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!