শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজশাহী নগরীর দড়িখরবোনা এলাকার একটি বাড়িতে বিদেশ ফেরত এক পরিবারকে চিহ্নিত করে হোম কোয়ারেন্টিনে- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১১:৩৮ পূর্বাহ্ণ

আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীতে এক বিদেশ ফেরতকে বাসাই রাখার জন্য ওই বাড়ির প্রবেশ দ্বারে স্ট্রিকার লাগিয়ে দিয়েছে বোয়ালিয়া থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ নিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে জনসচেতনতার উদ্দেশ্যে বোয়ালিয়া থানার ওসির নেতৃত্বে পুলিশসহ থানায় আসা সেবাগ্রহীতাদের বিনামূল্যে হ্যাণ্ড সেনিটাইজার দিয়ে হাত পরিস্কারের ব্যবস্থা করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় দরিখরবোনার এলাকার ওই বাড়িটির সামনে গিয়ে দেখা যায়, উপশহর পুলিশ ফাঁড়ির এসআই শাহিনের নেতৃত্বে দুইজন পুলিশ সদস্য ওই বাড়িতে প্রবেশ করেন। কিছুক্ষণ পর পুলিশ সদস্যরা ওই বাড়ি থেকে বের হয়ে এসে বোয়ালিয়া থানার ওসির সাথে কথা বলেন ও পাঁচতলা বাড়িটির প্রবেশ দ্বারে ‘হোম কোয়ারেন্টিন’ লিখিত একটি স্ট্রিকার লাগিয়ে দেন।

পরে ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, বাড়িটিতে ইংল্যাণ্ড ফেরত তিন সদস্যের একটি পরিবার রয়েছে। তারা গত ১৩ মার্চ বাড়িটিতে আসে। হোম কোয়ারেন্টাইনের ১৪ দিনের হিসেব অনুসারে আগামী দুই দিন তাদের ওই বাড়িতেই থাকতে হবে। নিয়ম অনুসারে তারা বাড়ির বাইরে বের হতে পারবে না। পরিবারটিও বিষয়টি গুরুত্বের সাথে নিয়েছেন। তিনি আরো জানান, সরকারের নির্দেশনার পর থেকে বোয়ালিয়া থানা কর্তৃপক্ষ যখনই জানতে পারছে এলাকায় কোন বিদেশ ফেরত এসেছেন তখনই সংশ্লিষ্ট বাড়িতে গিয়ে সকলের সাথে কথা কলে ‘হোম কোয়ারেন্টিন’ এর স্ট্রিকার লাগিয়ে দিচ্ছেন।

এলাকাবাসী বিষয়টি জানার পর নিজেদের নিরাপত্তায় নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন। স্থানীয়দের অভিযোগ ওই পরিবারটি গত কয়েকদিন আগে গভীর রাতে একটি এ্যম্বুলেন্সে করে বাড়িটিতে আসে। এর পর কোয়ারেন্টিনে না থেকে ওষুধের দোকানসহ বাজার এলাকায় ঘুরেছেন।

এদিকে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণের উদ্যোগে বোয়ালিয়া থানার প্রবেশ দ্বারে জীবাণু রোধক হ্যাণ্ড সেনিটাইজার দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। ওসি নিজে অথবা কর্তব্যরত পুলিশ সদস্যরা থানায় আসা সকলইে ওই সেনিটাইজার দিয়ে হাত ধুতে অনুরোধ করছেন। জনসচেতনতার অংশ হিসেবে এই উদ্যোগ নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!